বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- চেন্নাই দলে সুযোগ না পেয়ে কি ক্ষুব্ধ তাহির? টুইট করে জানালেন উত্তর
ইমরান তাহির (ফাইল ছবি)
ইমরান তাহির (ফাইল ছবি)

IPL 2020- চেন্নাই দলে সুযোগ না পেয়ে কি ক্ষুব্ধ তাহির? টুইট করে জানালেন উত্তর

  • এখনও একটাও ম্যাচ খেলেননি তাহির। 

বয়স তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। ৪১ বছর বয়সেও বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটারদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালাচ্ছেন দক্ষিণ আফ্রিকার জাতীয় ক্রিকেট দলের স্পিনার ইমরান তাহির। বয়স যত বেড়েছে তত ক্ষুরধার হয়েছে তাঁর লেগ স্পিন বোলিং। স্পিনের জাদুতে ঘায়েল বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানদের।

আন্তর্জাতিক ক্রিকেট হোক বা ঘরোয়া লিগ বা আইপিএলের মঞ্চ, যে দলের হয়েই খেলেছেন উইকেট নেয়ার পরে তার মুষ্টিবদ্ধ করে দৌড়ে মাঠ প্রদক্ষিণের সেলিব্রেশন সমর্থকদের বেশ মন কেড়েছে। এবারের আইপিএল হচ্ছে আমীরশাহিতে। সেখানকার স্লো লো পিচে তাহিরের লেগ স্পিন চেন্নাইয়ের কাছে গুরুত্বপূর্ণ হবে বলেই সকলে ধরে নিয়েছিল। তাই সবাই ভেবেছিল চেন্নাই দলের হয়ে এই আইপিএলে নিয়মিত খেলবেন তিনি । কিন্তু আদতে তা হয়নি। এখন পর্যন্ত একটিও ম্যাচ খেলেননি তাহির। এই নিয়ে জল্পনা চলছে যে তিনি ক্ষুব্ধ, পারলে অন্য দলে চলে যেতেন। এই সব জল্পনার অবসান ঘটিয়ে টুইট করেন ইমরান তাহির। 

বুঝিয়ে দিলেন হলুদ আর্মির জন্য তাঁর ভালবাসা অটুট। তিনি লিখলেন 'যখন আমি খেলতাম তখন অনেক যোগ্য ব্যক্তি আমার জন্য মাঠে জল নিয়ে আসত। আর এখন যখন আমি বেঞ্চে বসে আছি তখন আমার মাঠের মধ্যে অন্যদের জন্য জল নিয়ে যেতে কোন অসুবিধাই নেই।'

তাহির বলেন তিনি সুযোগ পেলে অবশ্যই সেরাটা উজাড় করে দেবেন কিন্তু দলের জয়টি সবচেয়ে আগে। অর্থাৎ দলের প্রয়োজনে তাঁর বসে থাকতে অসুবিধা নেই, স্পষ্ট করে দেন তিনি। প্রসঙ্গত, প্রতিটি দল চারজন করে বিদেশি খেলাতে পারে। চেন্নাই খেলাচ্ছে ফাফ ডু প্লেসি, ওয়াটসন, স্যাম কারেন ও ব্র্যাভোকে। তবে যত টুর্নামেন্ট এগোচ্ছে, মন্থর হচ্ছে পিচ। তাই খুব সম্ভবত ব্র্যাভোকে বসিয়ে তাহিরকে খেলাবে সিএসকে পরের দিকের ম্যাচগুলিতে, সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। 

বন্ধ করুন