বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > পন্থের চোটের কী অবস্থা? KKR-এর বিরুদ্ধে খেলবেন কিনা, ইঙ্গিত দিলেন শ্রেয়স
ঋষভ পন্থ (ফাইল ছবি, সৌজন্য এএআই)
ঋষভ পন্থ (ফাইল ছবি, সৌজন্য এএআই)

পন্থের চোটের কী অবস্থা? KKR-এর বিরুদ্ধে খেলবেন কিনা, ইঙ্গিত দিলেন শ্রেয়স

হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন পন্থ।

চোটের জন্য আইপিএলের গুরুত্বপূর্ণ পর্যায়ে কমপক্ষে সাতদিন মাঠের বাইরে থাকবেন ঋষভ পন্থ। রবিবার একথা জানিয়েছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার।

গত শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন পন্থ। তার জেরে রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে পারেননি। যে ম্যাচে তাঁর পরিবর্তে দলে ঢোকেন অ্যালেক্স ক্যারি। তার জেরে বাইরে বসতে হয় শিমরন হেটমায়ারকে। ওয়েস্ট ইন্ডিজ তারকার পরিবর্তে দলে জায়গা পান অজিঙ্কা রাহানে।

আইপিএলের যাবতীয় আপেডট, লাইভ স্কোর দেখুন এখানে

কিন্তু সেই ম্যাচে পাঁচ উইকেটে হেরে গিয়েছে দিল্লি। বিশেষত ব্যাটিংয়ে পারফরম্যান্স একেবারেই আহামরি ছিল না শ্রেয়সদের। আবুধাবিতে ১৫-২০ রান কম তুলেছিল দিল্লি। সেই পরিস্থিতিতে চার নম্বরে পন্থের অভাব ভালো মতো অনুভূত হচ্ছে। এবার আইপিএলে অসামান্য ফর্মে না থাকলেও রাজস্থান ছাড়া সব ম্যাচেই মোটামুটি ভালো খেলেছেন পন্থ। তাই পন্থের সুস্থ হয়ে ওঠার অপেক্ষা করছেন দিল্লির অনুরাগীরা। তবে তাঁদের কোনও সুখবর শোনাতে পারেননি দিল্লি অধিনায়ক।

ম্যাচের পর শ্রেয়স জানান, পন্থের চোটের বিষয়ে এখনও অন্ধকারে আছে দল। কবে ফিরবেন পন্থ, সে বিষয়েও কোনও স্বচ্ছ ধারণা নেই। দিল্লি অধিনায়ক বলেন, '(ঋষভ কবে আসবেন) সে বিষয়ে আমাদের কোনও ধারণা নেই। চিকিৎসকরা জানিয়েছেন, ওঁকে এক সপ্তাহ বিশ্রাম নিতে হবে। আশা করছি, একেবারে সুস্থ ফিরে আসবেন পন্থ।'

অধিনায়কের কথা মতো পন্থকে যদি সাতদিন বাইরে থাকতে হয়, তাহলে তিনি আরও দুটি ম্যাচে নামতে পারবেন না। আগামী বুধবার (১৪ অক্টোবর) রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলবে দিল্লি ক্যাপিটালস। তিনদিন পর (১৭ অক্টোবর) চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামবেন শ্রেয়সরা। যা টুর্নামেন্টের মাঝপথে দিল্লির কাছে বড়সড় ধাক্কা হতে চলেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৪ অক্টোবর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলবেন তিনি।

বন্ধ করুন