বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: সঙ্গী 'যখন বলেন ঘরের দরজা বন্ধ করে দাও', বিরাটের নাচের 'কারণ' বললেন আর্চার
বিরাট কোহলির নাচের দৃশ্য (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
বিরাট কোহলির নাচের দৃশ্য (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)

IPL 2020: সঙ্গী 'যখন বলেন ঘরের দরজা বন্ধ করে দাও', বিরাটের নাচের 'কারণ' বললেন আর্চার

  • রহস্য 'ফাঁস' করলেন জোফ্রা আর্চার।

শুধু নেটিজেনরা নন, বিরাট কোহলির নাচে মজলেন জোফ্রা আর্চারও। এমনকী বিরাটের নাচের কারণ নিয়ে মজাও করলেন ইংরেজ পেসার।

বৃহস্পতিবার শারজায় কিংস ইলেভন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে অনুশীলন করছিলেন বিরাট-সহ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলোয়াড়রা। তারই ফাঁকে নাচতে দেখা যায় বিরাটকে। কখনও শুয়ে নাচছিলেন, কখনও বসে। তা আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেখানো হয়। তাতে স্পষ্টতই বোঝা যায়, পরপর দু'ম্যাচে জয়ের পর স্বস্তিতে আছেন বিরাট। প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন। ম্যাচেও চনমনে দেখায় তাঁকে।

(আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে)

বিরাটের সেই নাচের ভিডিয়ো মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ফেসবুক থেকে টুইটার - সেই নাচের সঙ্গে বিভিন্ন গান বসিয়ে ভিডিয়ো শেয়ার করতে থাকেন নেটিজেনরা। কোনওটায় যোগ করা হয় বাংলা গান, কোনওটাই আবার হিন্দি, ইংরেজি গান যোগ করা হয়। এমনকী তৃণমূল কংগ্রেসের প্রচারে গান পর্যন্ত এডিট করে বসানো হয়।

মাঠের মধ্যে কোহলি আগে নাচলেও এবার যেন সেই উন্মাদনা আরও বৃদ্ধি পায়। কোহলির নাচে মজেন আর্চারও। একটি ভিডিয়ো রিটুইট করে আর্চার লেখেন, 'যখন সে (সঙ্গী) তোমায় বলে যে গিয়ে দরজাটা বন্ধ করে দাও।' আর্চারের সেই টুইটও মনে ধরে নেটিজেনদের। সেটিও ভাইরাল হয়ে যায়।

যদিও শারজায় বৃহস্পতিবার একেবারেই ভালো কাটেনি কোহলিদের। প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ২০ ওভারে ছ'উইকেট হারিয়ে ১৭১ রান তোলে ব্যাঙ্গালোর। যা কার্যত অনায়াসে তুলে নিচ্ছিল পঞ্জাব। কিন্তু হাতে উইকেটে থাকা সত্ত্বেও শেষের দিকে কিছুটা চাপে পড়ে যান কে এল রাহুলরা। শেষপর্যন্ত অবশ্য ১২০ তম বলে ছক্কা মেরে ম্যাচ জিতে যান তাঁরা।

বন্ধ করুন