বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ধোনিকে অপ্রিয় সত্যি কথা বললেন কপিল দেব
মহেন্দ্র সিং ধোনি (PTI)
মহেন্দ্র সিং ধোনি (PTI)

IPL 2020: ধোনিকে অপ্রিয় সত্যি কথা বললেন কপিল দেব

পরের আইপিএলে খেলবেন, ইতিমধ্যেই জানিয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক। 

এটাই কি শেষ আইপিএল ম্যাচ? জল্পনা ফুৎকারে উড়িয়ে ধোনি জানিয়েছিলেন যে ডেফিনিটলি নট। ব্যাস, আবেগে মেতেছিলেন ধোনি ভক্তরা। কিন্তু যেই প্রশ্নটা ধোনি কে কেউ করেননি, এবার সেই কথা জিজ্ঞেস করলেন প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেব। ধোনি কি আইপিএল ছাড়া অন্য কোনও টুর্নামেন্ট খেলবেন, সেই নিয়ে প্রশ্ন তুললেন কপিল। 

কপিলের সাফ বক্তব্য কোনও ম্যাচ প্র্যাকটিস ছাড়া আইপিএল খেললে সাফল্য পাওয়া অসম্ভব। প্রসঙ্গত, এবার সেটাই করেছিলেন ধোনি। বিশ্বকাপ সেমিফাইনালের পর একেবারে সোজা আইপিএলের মঞ্চে এক বছরের বেশি গ্যাপের পর। প্রথমবারের জন্য চেন্নাই প্লে-অফে যেতে পারেনি ও ধোনিও একেবারে ব্যাট হাতে ছন্দ পাননি। ১৪ ম্যাচে মাত্র ২০০ রান করেন তিনি ১১৬ স্ট্রাইক রেটে। 

কপিল দেব বলেন,'ধোনি যদি ঠিক করেছে, শুধু আইপিএল খেলবে তাহলে ওর পক্ষে সফল হওয়া অসম্ভব। বয়স নিয়ে কথা বলা উচিত নয়, কিন্তু ৩৯ বছর বয়সে যত খেলবে ততই শরীর চাঙ্গা থাকবে'। 

হরিয়ানা হারিকেন বলেন,'কেউ যদি দশ মাস ক্রিকেট না খেলে শুধু আইপিএল খেলে, তাহলে কি হয় সেটা দেখাই যাচ্ছে। একটা সিজন ওপর-নিচ হতেই পারে এত ক্রিকেট খেলার পর। ক্রিস গেইলেরও সেটা হয়েছিল'। 

কপিল দেবের মতে ধোনির এখনই ঘরোয়া ক্রিকেটে ফিরে যাওয়া উচিত ও লিস্ট এ এবং ডোমেস্টিক টি-২০ খেলা প্রয়োজন। কপিলের মতে ধোনির পক্ষে ফের ফর্মে ফেরা খুব শক্ত হবে। 

বন্ধ করুন