বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: রায়নার পরিবর্ত মালান? গুজব উড়িয়ে দিলেন চেন্নাই CEO
সুরেশ রায়না ও ডেভিড মালান। - HT Collage
সুরেশ রায়না ও ডেভিড মালান। - HT Collage

IPL 2020: রায়নার পরিবর্ত মালান? গুজব উড়িয়ে দিলেন চেন্নাই CEO

  • CSK-র কোনও বিদেশি তারকার চোট-আঘাত বা সরে দাঁড়ানোর খবর নেই বলে জানিয়ে দেন বিশ্বনাথন।

সুরেশ রায়নার পরিবর্ত বেছে নিয়েছে চেন্নাই সুপার কিংস, এমন খবরকে কার্যত উড়িয়ে দিলেন সিএসকের চিফ এক্সিকিউটিভ কাসি বিশ্বনাথন। তিনি এটাকে নিছক একটা উড়ো খবর আখ্যা দেন।

সুরেশ রায়না চেন্নাই শিবির ছেড়ে দেশে ফেরার পর থেকেই তাঁর পরিবর্ত কে হতে চলেছেন, সেবিষয়ে ক্রিকেটমহলের আগ্রহ তুঙ্গে। যদিও চেন্নাই ফ্র্যাঞ্চাইজির মুখে কুলুপ এবিষয়ে। গত কয়েক দিনে গুঞ্জন শোনা যায় যে, রায়নার বদলে আন্তর্জাতিক টি-২০'র এক নম্বর ব্যাটসম্যান ডেভিড মালানকে দলে নিতে চলেছে চেন্নাই। এমন খবর যে যথার্থ নয়, তা স্পষ্ট করে দিলেন বিশ্বনাথন।

চেন্নাই সিইও বুঝে উঠতেই পারছেন না যে, স্কোয়াডে আটজন বিদেশির কোটা পূর্ণ হওয়ার পরেও কীভাবে রায়নার বদলে একজন বিদেশিকে দলে নেওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে।

বিশ্বনাথন বলেন, ‘এটা আমার কাছে নিছকই একটা খবর। কেননা, আমাদের আট বিদেশির কোটা ইতিমধ্যেই পূর্ণ। সুতরাং, আমি বুঝতে পারছি না, কীভাবে আরও একজন বিদেশি ক্রিকেটারকে দলে নেওয়া যায়।’

কোনও বিদেশি ক্রিকেটার না খেলতে পারলে তাঁর বদলে ব্রিটিশ তারকাকে দলে নেওয়ার সম্ভাবনা আছে কিনা, তাও জানতে চাওয়া হয় চেন্নাই সিইওর কাছে। তবে তিনি জানিয়ে দেন যে, আপাতত কোনও বিদেশি তারকার চোট-আঘাত বা সরে দাঁড়ানোর খবর নেই।

উল্লেখ্য, চেন্নাই স্কোয়াডের আটজন বিদেশি ক্রিকেটার হলেন, ডোয়েন ব্র্যাভো, ফ্যাফ ডু'প্লেসি, ইমরান তাহির, লুঙ্গি এনগিদি, মিচেল স্যান্টনার, শেন ওয়াটসন, স্যাম কারান ও জোস হ্যাজেলউড।

বন্ধ করুন