বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: নাইট রাইডার্সকে CPL চ্যাম্পিয়ন করে আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন পোলার্ডরা
আইপিএলের অন্দরমহলে ঢুকে পড়লেন পোলার্ড। ছবি- টুইটার।
আইপিএলের অন্দরমহলে ঢুকে পড়লেন পোলার্ড। ছবি- টুইটার।

IPL 2020: নাইট রাইডার্সকে CPL চ্যাম্পিয়ন করে আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন পোলার্ডরা

  • IPL ফ্র্যাঞ্চাইজিগুলির যে সব বিদেশি ক্রিকেটার ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যস্ত ছিলেন, তাঁরাও আমিরশাহি পৌঁছে গিয়েছেন।

ত্রিনবাগো নাইট রাইডার্সকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন করার পর আইপিএলের অন্দরমহলে ঢুকে পড়লেন কায়রন পোলার্ড। শনিবারই তিনি আবু ধাবিতে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে যোগ দেন। একা পোলার্ডই নন, মুম্বই শিবিরে যোগ দিয়েছেন শেরফান রাদারফোর্ডও।

আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির যে সব বিদেশি ক্রিকেটাররা ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যস্ত ছিলেন, তাঁরাও শনিবারই আমিরশাহি পৌঁছেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্যাল মিডিয়ায় পোলার্ডের আবু ধাবি পৌঁছনোর কথা জানানো হয় অনুরাগীদের। টুইটারে মুম্বই ইন্ডিয়ান্স লেখে, ‘ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে আবু ধাবি। কায়রন পোলার্ড পরিবার ও রাদারফোর্ড পৌঁছে গিয়েছেন।’

কলকাতা নাইট রাইডার্স আগেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দেয় যে, আন্দ্রে রাসেল আমিরশাহি উড়ে আসছেন। ফ্র্যাঞ্চাইজির তরফে টুইটারে রাসেলের ছবি পোস্ট করে লেখা হয়, 'ফ্লাইট মোড অন। অনুমান করুন, কে আমিরশাহি উড়ে আসছেন।'

চেন্নাই সুপার কিংসের ডোয়েন ব্র্যাভো ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবি পোস্ট করে লেখেন, 'পরের স্টপেজ দুবাই।'

এবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগ শুরু হবে ১৯ সেপ্টেম্বর। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স মাঠে নামবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।

বন্ধ করুন