বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: IPL-এর মধ্যেই রহস্যময় বার্তা পোলার্ডের, কোন ‘বন্ধু সবার সামনে ছোটো' করলেন?
দিল্লির বিরুদ্ধে জয়ের পর উচ্ছ্বসিত পোলার্ড ও রোহিত (ছবি সৌজন্য পিটিআই)
দিল্লির বিরুদ্ধে জয়ের পর উচ্ছ্বসিত পোলার্ড ও রোহিত (ছবি সৌজন্য পিটিআই)

IPL 2020: IPL-এর মধ্যেই রহস্যময় বার্তা পোলার্ডের, কোন ‘বন্ধু সবার সামনে ছোটো' করলেন?

  • পরপর দু'বার এবং সবমিলিয়ে পাঁচবার আইপিএল জয়ের লক্ষ্যে এগোচ্ছেন তিনি।

শুভব্রত মুখার্জি

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে বর্তমানে আইপিএল খেলতে আরব দেশে ব্যস্ত রয়েছেন ক্যারিবিয়ান তারকা কায়রন পোলার্ড। পর পর দু'বার এবং সব মিলিয়ে পাঁচ বার আইপিএল জয়ের লক্ষ্যে এগোচ্ছেন তিনি।

রোহিত শর্মার অনুপস্থিতিতে দলের অধিনায়কত্ব করেছিলেন পোলার্ড। মুম্বইয়ের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। ২০১০ সাল থেকে টানা ১০ বছর এই ফ্র্যাঞ্চাইজির গুরুত্বপূর্ণ ও অবিচ্ছেদ্য অঙ্গ তিনি। বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজির দলগুলির সম্পদ তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ২০১৩, ২০১৫, ২০১৭ এবং ২০১৯ সালের আইপিএল জয়ে তাঁর ভূমিকা নেহাত কম নয়। এবারও ট্রফি জয়ের লক্ষ্যে অবিচল তিনি।

তারইমধ্যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক রহস্যপূর্ণ বার্তা পোস্ট করেছেন পোলার্ড। তা নিয়ে তুঙ্গে উঠেছে জল্পনা। সম্প্রতি ইনস্টাগ্রামে পোলার্ড লেখেন, ‘আমি এমন শত্রুকে পছন্দ করব যে সামনেই আমায় ঘৃণা করবে। বন্ধু সেজে পিছন থেকে আমায় সবার সামনে নীচু বা ছোট করে দেবে না।’

স্বভাবতই কার উদ্দেশে পোলার্ড সেই বার্তা পোস্ট করেছেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকের দাবি, নিজের দেশের কোনও সতীর্থের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। 

অনেকের আবার প্রশ্ন, মুম্বইয়ের কোনও খেলোয়াড়ের উদ্দেশে সেই বার্তা দিয়েছেন পোলার্ড? তা নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে। তবে মুখে কুলুপ এঁটেছেন পোলার্ড।

বন্ধ করুন