বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: মাভি ও নাগারকোটির জন্য মেন্টর খুঁজে দিলেন শাহরুখ
শিবম মাভি ও কমলেশ নাগারকোটি। ছবি- কেকেআর।
শিবম মাভি ও কমলেশ নাগারকোটি। ছবি- কেকেআর।

IPL 2020: মাভি ও নাগারকোটির জন্য মেন্টর খুঁজে দিলেন শাহরুখ

  • KKR-এর দুই বিদেশি তারকাকে কিং খান অনুরোধ করেন দলের দুই তরুণকে গাইড করার।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সময়েই চোখে পড়েছিল দুই তরুণ তুর্কিকে। পরে চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন শিবম মাভি ও কমলেশ নাগারকোটি। কেকেআর দুই তরুণ পেসারকে দলে নিয়েছিল ভবিষ্যতের কথা ভেবেই। দুই তরুণের প্রতিভার কথা মাথায় রেখেই চোট থাকলেও তাঁদের স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ার কথা ভাবেনি নাইট রাইডার্স।

সুতরাং, কঠিন সময়ে টিম মালিক শাহরুখ খানের পূর্ণ সমর্থন পেয়েছেন কমলেশ ও শিবম। মাঠে ফিরে চলতি মরশুমে দলকে নির্ভরতা দিয়ে চলেছেন দুই তরুণ পেসার।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শাহরুখ জানেন যে, মাভি-নাগারকোটির পরিণত হয়ে ওঠার জন্য যথাযথ পরিচর্যা দরকার। তাই কেকেআর দলে দুই তরুণ পেসারের গাইডও ঠিক করে দিলেন কিং খান।

কেকেআরের লাইভ সেশনে শাহরুখ। ছবি- স্ক্রিনগ্র্যাব।
কেকেআরের লাইভ সেশনে শাহরুখ। ছবি- স্ক্রিনগ্র্যাব।

কেকেআরের নতুন ফ্যান অ্যানথেম প্রকাশ করার আগে শাহরুখ ফেসবুক লাইভে কথা বলছিলেন দলের ক্রিকেটারদের সঙ্গে। সেখানেই শাহরুখ দলের দুই সিনিয়র পেসার প্যাট কামিন্স ও লকি ফার্গুসনকে অনুরোধ করেন নাগারকোটি ও মাভির দিকে নজর রাখার। মূল্যাবান পরামর্শ দিয়ে তাঁদের পরিণত করে তোলার জন্য শাহরুখের এমন আন্তরিক অনুরোধে তৎক্ষণাৎ সম্মতি জানান কেকেআরের দুই বিদেশি তারকা।

শাহরুখ কামিন্স ও ফার্গুসনের উদ্দেশ্যে বলেন, 'মাভি ও নাগারকোটির জন্য আমি সত্যি খুশি। দু'জনে চোট সারিয়ে দারুণভাবে ফিরে আসে। প্যাট ওদের দিকে নজর দিও। টিপস দিও স্কিল পরিণত করার। লকি তুমিও দেখো ওদের দিকে। ওরা দু'জনই তরুণ ক্রিকেটার।'

বন্ধ করুন