বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020 থেকে ছিটকে যাওয়ার পর অনুগত ভক্তদের KKR ক্যাপ্টেনের ইতিবাচক বার্তা
ইয়ন মর্গ্যান। ছবি- টুইটার (KKR)।
ইয়ন মর্গ্যান। ছবি- টুইটার (KKR)।

IPL 2020 থেকে ছিটকে যাওয়ার পর অনুগত ভক্তদের KKR ক্যাপ্টেনের ইতিবাচক বার্তা

  • অল্পের জন্য আইপিএলের প্লে-অফের লড়াই থেকে ছিটকে যেতে হয়েছে নাইট রাইডার্সকে।

লিগের শেষ দিন পর্যন্ত আইপিএল ২০২০-র প্লে-অফে যাওয়ার রাস্তা খোলা ছিল কলকাতা নাইট রাইডার্সের সামনে। সানরাইজার্স হায়দরাবাদ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ম্যাচে হারলেই কেকেআর এলিমিনেটরে আরসিবির মুখোমুখি হওয়ার সুযোগ পেত।

যদিও ভাগ্য সুপ্রসন্ন ছিল না কেকেআরের। সানরাইজার্স হায়দরাবাদ শেষ ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে দাপুটে জয় তুলে নিয়ে আইপিএল থেকে ছিটকে দেয় নাইট রাইডার্সকে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

স্বাভাবিকভাবেই অল্পের জন্য আইপিএলের প্লে-অফে যেতে না পারায় হতাশ নাইট শিবির। হতাশ সমর্থকরাও। এই অবস্থায় নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান সোশ্যাল মিডিয়ায় অনুগত ভক্তদের জন্য ইতিবাচক বার্তা দিলেন।

বৃহস্পতিবার টুইটারে কেকেআরের একটি গ্রুপ ছবি পোস্ট করেন মর্গ্যান। ক্যাপশনে লেখেন, ‘এই মরশুমে আমাদের সমর্থন করার জন্য অনুগত অনুরাগীদের প্রত্যেককে ধন্যবাদ। এখন সময় শিক্ষা নিয়ে আরও শক্তিশালী হয়ে ফিরে আসার।’

কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২০-র ১৪ ম্যাচে ৭টি জয় তুলে নেয়। ৭টি ম্যাচে তারা হার মানে। ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফে যাওয়ার সম্ভাবনা তৈরি করে কেকেআর। শেষমেশ নেট রানরেটের হিসাবে আসিবির কাছে পিছিয়ে পড়তে হয় মর্গ্যানদের। ফলে পাঁচ নম্বরে থেকে এবারের মতো আইপিএল অভিযান শেষ করে নাই।

বন্ধ করুন