বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: নারিনকে সন্দেহের তালিকা থেকে মুক্তি দেওয়ায় আইপিএল কর্তৃপক্ষকে সাধুবাদ নাইট CEO-র
সুনীল নারিন। ছবি- আইপিএল।
সুনীল নারিন। ছবি- আইপিএল।

IPL 2020: নারিনকে সন্দেহের তালিকা থেকে মুক্তি দেওয়ায় আইপিএল কর্তৃপক্ষকে সাধুবাদ নাইট CEO-র

  • KKR মাঠে নামাতে পারবে ক্যারিবিয়ান তারকাকে।

সুনিল নারিনকে সতর্কিত বোলারদের তালিকা থেকে সরিয়ে নেওয়ার পর আইপিএলের সন্দেহজনক বোলিং অ্যাকশন কমিটিকে ধন্যবাদ জানালেন নাইট সিইও বেঙ্কি মাইসোর। সোশ্যাল মিডিয়ায় তিনি আইপিএল কর্তৃপক্ষকে সাধুবাদ জানান একটা বিশ্বাসযোগ্য বোলিং অ্যাকশন পর্যালোচনা কমিটি গঠনের জন্য। সঙ্গে তিনি এও জানান যে, নারিনের মতো আইপিএলের কিংবন্তির যথাযথ ব্যবহার প্রাপ্য।

আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে নারিনকে সন্দেহজনক বোলারদের তালিকা থেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা করার পরেই বেঙ্কি এপ্রসঙ্গে টুইট করেন। তিনি লেখেন, 'একটা বিশ্বাসযোগ্য পর্যালোচনা কমিটি গঠনের জন্য এবং সুনীল নারিনের অ্যাকশনকে অবিলম্বে ছাড়পত্র দেওয়ার জন্য আইপিএলকে ধন্যবাদ। নারিনের মতো আইপিএলের কিংবদন্তির যথাযথ ব্যবহার প্রাপ্য।'

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

উল্লেখ্য, গত ১০ অক্টোবর কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে নারিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন আম্পায়াররা। ফলে তাঁকে সতর্কিত বোলারদের তালিকাভুক্ত করে বিসিসিআই। সেকারণেই পরের দু'টি ম্যাচে ক্যারিবিয়ান রহস্য স্পিনারকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি কেকেআর।

অবশেষে রবিবার আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে নারিনকে সতর্কিত বোলারদের তালিকা থেকে সরিয়ে নেওয়ার কথা জানানো হয়। এও জানানো হয় যে, কেকেআরের তরফে নারিনের বোলিং অ্যাকশন পুনর্মূল্যায়নের জন্য সন্দেহজনক বোলিং অ্যাকশন কমিটিকে অনুরোধ জানানো হয়েছিল। ফ্র্যাঞ্চাইজির তরফে নারিনের বোলিং অ্যাকশনের স্লো মোশন ভিডিও ফুটেজ জমা দেওয়া হয়। কমিটি সব অ্যাঙ্গেল থেকে নারিনের অ্যাকশন মূল্যায়নের পরেই জানিয়ে দেয় যে, ম্যাচে এই সমস্ত ডেলিভারি করতে পারবেন নারিন।

বন্ধ করুন