বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: সমর্থকদের দুর্গাপুজোর উপহার শাহরুখের, প্রকাশিত হল বাদশার গলায় KKR-এর নতুন ফ্যান অ্যানথেম #LAPHAO, দেখুন ভিডিও
কেকেআরের লাইভ সেশনে শাহরুখ। ছবি- স্ক্রিনগ্র্যাব।
কেকেআরের লাইভ সেশনে শাহরুখ। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2020: সমর্থকদের দুর্গাপুজোর উপহার শাহরুখের, প্রকাশিত হল বাদশার গলায় KKR-এর নতুন ফ্যান অ্যানথেম #LAPHAO, দেখুন ভিডিও

নাইট তারকাদের সঙ্গে লাইভ চ্যাটে খেলা ও খেলার বাইরের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এসআরকে।

কলকাতা ছাড়া নাইট রাইডার্স অসম্পূর্ণ, আরও একবার বুঝিয়ে দিলেন শাহরুখ খান। করোনা মহামারির জন্য বিসিসিআইকে বাধ্য হয়েই দেশের বাইরে সরিয়ে নিয়ে যেতে হয়েছে আইপিএল ২০২০। স্বাভাবিকভাবেই হোম গ্রাউন্ড ইডেন থেকে দূরে সরে থাকতে হচ্ছে কেকেআরকে। যদিও কলকাতাকে, প্রিয় ইডেনকে ভোলেননি নাইটরা।

মরশুম শুরুর আগে দীনেশ কার্তিক জানিয়েছিলেন, আমিরশাহিতে খেলতে নামলেও তাঁদের হৃদয়ে থাকবে কলকাতা। কেকেআর মালিক শাহরুখের গলাতেও ধরা পড়ল একই সুর।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মঙ্গলবার দলের ক্রিকেটারদের সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা দেন এসআরকে। সেখানেই তাঁকে একাধিকবার বলতে শোনা যায় কলকাতার কথা। ইডেনের সমর্থকদের যে তিনি মিস করছেন, সেটাও কিং খান জানিয়ে দেন স্পষ্ট।

শুধু নাইট রাইডার্স তাদের সমর্থকদের অভাব টের পাচ্ছে এমনটাই নয়, অনুরাগীরাও যে প্রিয় দলকে মিস করছেন, সেটা উপলব্ধি করেছেন শাহরুখ নিজে। সেকারণেই বাড়তি তৎপরতার সঙ্গে তিনি বানিয়ে ফেলেছেন কেকেআরের নতুন ফ্যান অ্যানথেম।

ক্রিকেটারদের সঙ্গে আড্ডার শেষে এসআরকে প্রকাশ করেন দলের নতুন ফ্যান অ্যানথেম ‘লাফাও’। যেখানে বাদশার ব়্যাপে গলা মিলিয়েছেন শাহরুখ নিজেও।

বন্ধ করুন