বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: প্রথম ম্যাচ থেকেই মর্গ্যান,ব্যান্টনদের পাওয়ার আশায় কেকেআর
টম ব্যান্টন (REUTERS)
টম ব্যান্টন (REUTERS)

IPL 2020: প্রথম ম্যাচ থেকেই মর্গ্যান,ব্যান্টনদের পাওয়ার আশায় কেকেআর

  • কেকেআর আশাবাদী ১৭ সেপ্টেম্বর দুবাই পৌঁছে গিয়ে ক্রিকেটারদের যদি ৬ দিন কোয়েরান্টাইনে থাকতেও হয়, তাহলেও ২৩ সেপ্টেম্বর প্রথম ম্যাচে তারা খেলতে পারবেন

শুভব্রত মুখার্জি

হাতে আছে আর মাত্র কয়েকটা দিন। আর তারপরেই মরু শহরে কোটিপতি ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএলে সম্মুখ সমরে মুখোমুখি হবে ৮টি দল। আর তার আগে সব দল চাইছে নিজেদের প্রথম একাদশকে একদম গুছিয়ে নিতে। এই মুহূর্তে একদিনের সিরিজে মুখোমুখি ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দুই দল। সিরিজের আর একটি ম্যাচ বাকি। সেই ম্যাচ খেলে ক্রিকেটাররা কবে আইপিএলে যোগ দিতে পারবেন তা নিয়ে একটা আশা আশঙ্কা থেকেই যাচ্ছে।

তবে আইপিএল ১৩'র শুরু থেকেই অর্থাৎ প্রথম ম্যাচেই খেলবেন বলে আশা করা হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের দুই ইংলিশ ক্রিকেটার ওয়েন মর্গ্যান ও টম ব্যান্টন। এমনটাই জানানো হয়েছে কেকেআর প্রধান নির্বাহী ভেঙ্কি মাইসোরের তরফে। 

তবে করোনাকালে তাদের কোয়ারেন্টিনে থাকার মেয়াদ নিয়ে সংশয় এখন ও কাটেনি।১৬ সেপ্টেম্বর ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ শেষের পরে বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী আইপিএলে খেলতে আসা খেলোয়াড়দের বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে কিনা, তা নিয়ে এখনও স্পষ্টীকরণ আসেনি। 

হিসেব মতো, মর্গ্যানদের কোয়ারেন্টাইন শেষ হওয়ার আগেই ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের আসর। কলকাতার প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর। কেকেআর আশাবাদী ১৭ সেপ্টেম্বর দুবাই পৌঁছে গিয়ে ক্রিকেটারদের যদি ৬ দিন কোয়েরান্টাইনে থাকতেও হয়, তাহলেও ২৩ সেপ্টেম্বর প্রথম ম্যাচে তারা খেলতে পারবেন। 

বন্ধ করুন