বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: অনুশীলনে খোস মেজাজে রাসেল,গানের মাধ্যমে সমর্থকদের বার্তা

২০১৯ সালে কেকেআরের জার্সিতে ব্যাট হাতে আইপিএলের মঞ্চকে রাঙিয়ে দিয়েছিলেন আন্দ্রে রাসেল। সমর্থকরা ভালবেসে সেই থেকে ক্যারিবিয়ান জায়েন্টকে 'দ্রে রাস' বলে ডাকেন। বর্তমানে তিনি মরু শহরে কেকেআরের হয়ে আইপিএলের ম‌্যাচ খেলতে ব্যস্ত।

এখন পর্যন্ত ব্যাট হাতে হোক কিংবা বল হাতে সেভাবে দাগ কাটার মতন কোন পারফরম্যান্স করতে পারেননি তিনি। কেকেআর ও তাদের প্রথম কয়েকটা ম্যাচে আশানুরূপ ফল করতে পারেনি। প্রবল সমালোচনার সম্মুখীন হয়েছেন অধিনায়ক দীনেশ কার্তিক। এতকিছু সত্ত্বেও দলের অনুশীলনে বেশ খোস মেজাজে ধরা দিলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

কেকেআরের পরবর্তী ম্যাচ ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে। সেই ম্যাচ জিতে স্বাভাবিকভাবেই নিজেদের অবস্থান পয়েন্ট টেবিলে মজবুত করতে চাইবে কেকেআর। সেই লক্ষ্যে অনুশীলন করার পরে যখন সাজঘরে ফিরছিলেন দ্রে রাস তখন কেকেআর ফ্যান ক্যামের মুখোমুখি হন এই দীর্ঘকায় ক্যারিবিয়ান। তখন নানা কথা বলার পরে চলে যাওয়ার সময় জনপ্রিয় গান 'মেকিং আপ টু ইউ'য়ের দু কোলি গাইতে গাইতেই সাজঘরের দিকে হাটা দেন আন্দ্রে রাসেল।

রাসেল বলেন ব্যাটে, বলে ও ফিল্ডিংয়ে তিনি নিশ্চিত ভাবেই সমর্থকদের মনস্কামনা পূর্ণ করবেন। ফর্মে ফেরত চেন্নাইয়ের বিরুদ্ধে ড্রে রাসকে যে চেনা ছন্দে চাইবে নাইট সমর্থকরা, সেটা বলাই বাহুল্য। 

 

বন্ধ করুন