বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: আসিফের বায়ো-বাবল ভাঙার গুরুতর অভিযোগ নস্যাৎ করল CSK
চেন্নাইয়ের জার্সিতে কেএম আসিফ। ছবি- টুইটার।
চেন্নাইয়ের জার্সিতে কেএম আসিফ। ছবি- টুইটার।

IPL 2020: আসিফের বায়ো-বাবল ভাঙার গুরুতর অভিযোগ নস্যাৎ করল CSK

  • চাবি হারিয়ে রিসেপশন থেকে ডুপ্লিকেট চাবি সংগ্রহ করায় প্রশ্ন ওঠে চেন্নাই তারকাকে নিয়ে।

সিএসকে পেসার কেএম আসিফের বায়ো-সিকিওর বাবল উপেক্ষা করার অভিযোগ উড়িয়ে দিলেন চেন্নাই সিইও কাসি বিশ্বনাথন। আসিফ বায়ো-বাবল ভেঙেছেন বলে খবর প্রকাশিত হওয়ার পরেই ফ্র্যাঞ্চাইজির তরফে প্রকৃত সত্যটা সামনে নিয়ে আসা হয়।

বিশ্বনাথন স্পষ্ট জানিয়ে দেন যে, প্রকাশিত খবরের কিছুটা অংশ সত্যি। তবে পুরোটা নয়। তিনি নিশ্চিত নন, যথাযথ যাচাইয়ের পরে এমন খবর প্রকাশ করা হয়েছিল কিনা।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আসিফ হোটেলের রুমের চাবি হরিয়ে ফেলেন এবং রিসেপশন থকে ডুপ্লিকেট চাবি নিয়ে আসেন এটা সত্যি। তবে হোটেলের যে স্টাফদের কাছ থেকে তিনি চাবি সংগ্রহ করেন, তাঁরা কেবলমাত্র চেন্নাই দলের দেখাশোনার দায়িত্বে রয়েছেন এবং তাঁদেরও নিয়মিত করোনা টেস্ট করা হয়ে বলে জানান চেন্নাই সিইও।

বিশ্বনাথন বলেন, ‘আমি জানি না বিষয়টা যাচাই করা হয়েছিল কিনা। লবিতে রিসেপশন রয়েছে। চেন্নাই দলের জন্য হোটেলের আলাদা স্টাফ রয়েছে। আসিফের অবশ্যই হোটেলের সাধারণ কর্মীদের কাছে যাওয়া উচিত নয়। তবে ছেলেরা জানে, তাদের জন্য আলাদা কর্মী নিযুক্ত রয়েছে। এটা ঠিক যে, আসিফ চাবি হারিয়ে ফেলে এবং ডুপ্লিকেট চাবি সংগ্রহ করে।’

তিনি আরও বলেন, ‘আসিফ আসলে হোটেলের সাধারণ কর্মীদের কাছে যায়নি। ও গিয়েছিল চেন্নাইয়ের জন্য নির্ধারিত ডেস্কে। যে কর্মীরা সেখানে কাজ করে, তাদের নিয়মিত করোনা টেস্ট করা হয়।’

বন্ধ করুন