বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: অপেক্ষার পালা শেষ, কোহলিদের বিরুদ্ধেই মাঠে নামছেন গেইল!
ক্রিস গেইল। ছবি- টুইটার।
ক্রিস গেইল। ছবি- টুইটার।

IPL 2020: অপেক্ষার পালা শেষ, কোহলিদের বিরুদ্ধেই মাঠে নামছেন গেইল!

  • আইপিএলে ঝড় তোলার অপেক্ষায় দ্য ইউনিভার্স বস।

প্রতীক্ষার অবসান। অবশেষে আইপিএলে মাঠে নামতে চলেছেন ক্রিস গেইল। কিংস ইলেভেন পঞ্জাবের তরফে সোশ্যাল মিডিয়ায় গেইল নিজেই বার্তা দিলেন সমর্থকদের।

আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে গেইলকে মাঠে নামায়নি কিসং ইলেভেন। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দ্য ইউনির্ভাস বসের মাঠে নামার কথা ছিল। তবে অসুস্থতার জন্য তিনি শেষমেশ খেলতে পারেননি হায়দরাবাদ ম্যাচে। এমনকি কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও একই কারণে ক্যারিবিয়ান কিংবদন্তিকে মাঠে দেখা যায়নি। শেষমেশ গেইল ইঙ্গিত দিলেন, নাটকীয় পটপরিবর্তন না হলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধেই মাঠে নামতে চলেছেন তিনি।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

কিংস ইলেভেনের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিও বার্তায় গেইল বলেন, 'সমস্ত অনুরাগীদের জানাতে চাই, অপেক্ষার পালা শেষ। দ্য ইউনিভার্স বস ফিরে এসেছে। আমি জানি আপনারা সবাই দীর্ঘদিন অপেক্ষা করছেন। দ্য ইউনিভার্স বসের সঙ্গে নাটকীয় কিছু না ঘটলে আপনাদের অপেক্ষার অবসান ঘটল বলা যায়। আশা করি তেমন নাটকীয় কিছু ঘটবে না।'

টুর্নামেন্টের প্রথম সাত ম্যাচের মাত্র ১টি'তে জিতেছে পঞ্জাব। বাকি সাতটি ম্যাচের একটিতে হারা মানেই আইপিএল থেকে বিদায় ঘণ্টা বেজে যাবে তাদের। সুতরাং, প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে পঞ্জাবকে টুর্নামেন্টের বাকি ৭টি ম্যাচই জিততে হবে। কাজটা কঠিন হলেও অসম্ভব নয়।

এপ্রসঙ্গে গেইল বলেন, 'আপনারা জানেন যে, এটা সম্ভব। আমি জানি, আমরা টেবিলের একেবারে শেষে রয়েছি। তবে এখনও এটা (প্লে-অফে জায়গা করে নেওয়া) সম্ভব। সাতটি ম্যাচ বাকি রয়েছে। আমাদের বিশ্বাস, আমরা বাকি সব ম্যাচ জিততে পারি।'

দলের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন যে, আরসিবি ম্যাচ থেকেই মাঠে নামতে চলেছেন গেইল। তিনি সম্ভবত গ্লেন ম্যাক্সওয়েলের বদলে মাঠে নামবেন।

বন্ধ করুন