বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বোল্টকে ছাড়ার মতো একাধিক ভুল সিদ্ধান্ত নিয়েছে দিল্লি, বলছেন বীরু
কিইউয়ি পেসার ট্রেন্ট বোল্টকে ছেড়ে দিয়ে বড় ভুল করেছিল দিল্লি, বলছেন সেহবাগ।
কিইউয়ি পেসার ট্রেন্ট বোল্টকে ছেড়ে দিয়ে বড় ভুল করেছিল দিল্লি, বলছেন সেহবাগ।

IPL 2020: বোল্টকে ছাড়ার মতো একাধিক ভুল সিদ্ধান্ত নিয়েছে দিল্লি, বলছেন বীরু

  • ফাইনালে বল হাতে বীরুকে অক্ষরে অক্ষরে সত্যি প্রমাণিতও করেন বোল্ট। প্রথম বলেই দিল্লির ব্যাটসম্যানের উইকেট তুলে নেন বোল্ট।

শুভব্রত মুখার্জি

ভারতীয় ক্রিকেটের অন্যতম বর্ণময় চরিত্র প্রাক্তন ডান-হাতি আক্রমণাত্মক ওপেনার বীরেন্দ্র সেহবাগ। তিনি মনে মনে যা ভাবছে,ন তা বলতে কোনওদিন দ্বিধাবোধ করেননি। কোনও রাখঢাক না রেখেই তিনি বরাবর মত প্রকাশ করেছেন।

দুবাইয়ের বুকে মুম্বই বনাম দিল্লির আইপিএল ফাইনালের আগের দিনও তিনি জানাতে কুন্ঠাবোধ করেননি যে, কিইউয়ি পেসার ট্রেন্ট বোল্টকে ছেড়ে দিয়ে কত বড় ভুল করেছিল দিল্লি। ফাইনালে বল হাতে বীরুকে অক্ষরে অক্ষরে সত্যি প্রমাণিতও করেন বোল্ট। প্রথম বলেই দিল্লির ব্যাটসম্যানের উইকেট তুলে নেন বোল্ট। তাঁর বিরুদ্ধে পাওয়ার প্লে-তে একেবারেই খুলে খেলতে পারেননি দিল্লি ব্যাটসম্যানরা‌। ফলস্বরূপ স্কোর বোর্ডে রান ওঠে ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে মাত্র ২২। যার ফল দিল্লিকে ভুগতে হয় ফাইনাল হারের মধ্যে দিয়ে।

প্রসঙ্গত আইপিএল শুরুর আগেই বোল্টকে মুম্বই ইন্ডিয়ান্স দলের কাছে বিক্রি করে দিয়েছিল দিল্লি। এই প্রসঙ্গে বলতে গিয়ে এক জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইটকে সেহবাগ জানান, 'ট্রেন্ট বোল্ট একমাত্র ক্রিকেটার নন যাঁকে ছেড়ে চরম ভুল করেছে দিল্লি। এর আগেও তারা এবি ডিভিলিয়ার্সকে ছেড়ে দিয়েছিল। আর তিনি আরসিবি-র হয়ে একের পর এক বিস্ময়কর পার্ফরম্যান্স করে চলেছেন। তারা যখন সানরাইজার্স হায়দরাবাদ দলের বিপক্ষে খেলেছে, তখন ডেভিড ওয়ার্নারকে ছেড়েছে। যখন তারা কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে খেলেছে, তখন তারা গ্লেন ম্যাক্সওয়েলকে ছেড়েছে। এ রকম ভাবে দিল্লি একাধিক ক্রিকেটারকে কিনেছে, তাদের গড়েছে আবার বিক্রিও করে দিয়েছে। বোল্ট এঁদের মধ্যে অন্যতম। আমার মনে হয় দিল্লি যদি জানত আইপিএল আমিরশাহিতে অনুষ্ঠিত হবে, তাহলে তারা হয়ত কখনও বোল্টকে ছাড়ত না।'

বন্ধ করুন