বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- অজি তারকাকে এখনই দল থেকে বিদায় করার সওয়াল পিটারসেনের

আইপিএলের ১৩ তম সংস্করণে সময়টা বেশ খারাপ যাচ্ছে কিংস ইলেভেন পঞ্জাবের। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে বড় জয় ছাড়া আর সব ম্যাচেই হারের মুখ দেখেছে তারা। অধিনায়ক রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল দুরন্ত ফর্মে রয়েছেন । কিন্তু এই দুজন বাদ দিয়ে বাকিদের অবস্থা তথৈবচ। মিডল অর্ডারে ব্যাটিং এর অবস্থা অনেকটা চেন্নাইয়ের দশা। ব্যাট হাতে স্বদেশী ,বিদেশী কোন ক্রিকেটার একেবারেই ফর্মে নেই। পুরান শেষ ম্যাচে রান করলেও তার আগের ম্যাচগুলোতে সেভাবে কিছু করতে পারেননি।

শেষ ম্যাচে হায়দ্রাবাদ এর বিরুদ্ধে 'ইউনিভার্স বস' গেইলের খেলার কথা থাকলেও ফুড পয়জনিংয়ের শিকার হয়ে মাঠে নামতে পারেননি। পঞ্জাবের সবথেকে বড় মাথা ব্যথার কারণ অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। 

প্রতি বছরের মতন এবছরও ব্যাট হাতে চরম ব্যর্থ তিনি। ছয় ম্যাচে তার রানসংখ্যা যেন টেলিফোন নম্বর । ব্যাট হাতে ম্যাক্সওয়েলের অবদান ১,৫,১৩,১১,১১* এবং মাত্র ৭ রান। তার এই অফ ফর্ম বেকায়দায় ফেলেছে তার দলকে। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন প্রাক্তন ইংরেজ ব্যাটসম্যান কেভিন পিটারসেন। 

ধারাভাষ্য দেওয়ার সময় তার বক্তব্য, 'কিংস ইলেভেন পঞ্জাবকে ম্যাক্সওয়েলের কাছ থেকে সেরাটা পেতেই হবে। এভাবে দিনের পর দিন একজন ওভারসিজ ক্রিকেটার পারফরম্যান্স না দিয়ে দলে জায়গা পেতে পারেননা। রাহুল তার ওভারসিজ ক্রিকেটারদের থেকে সেভাবে বলার মতন কোন পারফরম্যান্স পাননি এখন পর্যন্ত। হ্যাঁ এটা ঠিক পুরান দলের হয়ে শেষ ম্যাচে রান করেছে। কিন্তু ম্যাক্সওয়েলকে আর একটি সুযোগ দেয়া উচিত ব্যর্থ হলে তাকে দল থেকে অবশ্যই বসিয়ে দেয়া উচিত।' এবার রাহুল কোন পথে যান, সেটাই দেখার। 

বন্ধ করুন