বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: আবারও ‘কুল’ হারালেন ‘ক্যাপ্টেন কুল’, আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ালেন ধোনি
আবারও ‘কুল’ হারালেন ‘ক্যাপ্টেন কুল’, আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ালেন ধোনি (ছবি সৌজন্য এএনআই)
আবারও ‘কুল’ হারালেন ‘ক্যাপ্টেন কুল’, আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ালেন ধোনি (ছবি সৌজন্য এএনআই)

IPL 2020: আবারও ‘কুল’ হারালেন ‘ক্যাপ্টেন কুল’, আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ালেন ধোনি

  • উইকেটের পিছনেও সহজ ক্যাচ ফেলেন ধোনি। তাও ধাওয়ানের।

আগের ম্যাচে তাঁর ‘রাগে’ সিদ্ধান্ত পালটেছিলেন আম্পায়ার। এবার মনের মতো সিদ্ধান্ত না হওয়ায় ম্যাচ শেষে আম্পায়ারের সঙ্গে ‘তর্কে’ জড়িয়ে পড়লেন মহেন্দ্র সিং ধোনি।

ত্রয়োদশ আইপিএলে এমনিতেই চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্স আহামরি নয়। ন'ম্যাচে মাত্র তিনটি জয় এসেছে। ব্যাট হাতেও একেবারেই সময়টা ভালো কাটছে না ধোনির। আর তার প্রভাব এসে পড়েছে ধোনির আচরণে। ‘ক্যাপ্টেন কুল’ মাঝেমধ্যেই ‘কুল’ হারিয়ে ফেলছেন। কখনও ভুল লাইন-লংথে বল করায় কর্ণ শর্মাকে মাঠেই কড়া কথা শোনাচ্ছেন। কখনও আবার আম্পায়ারকে প্রভাবিত করার চেষ্টা করছেন। 

(আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে)

শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও ছবিটার পরিবর্তন হয়নি। ব্যাট হাতে কিছুই করতে পারেননি। মাত্র তিন রান করেই এনরিখ নরকিয়ার বলে আউট হয়ে যান। পরে শিখর ধাওয়ানের ক্যাচও ফেলেন। উইকেটের পিছনে সেই ক্যাচ খুব একটা কঠিন ছিল না। ধোনি নিজেই জীবনে অসংখ্যবার ওরকম ক্যাচ অনায়াসে ধরেছেন। 

তারইমধ্যে শেষ ওভারে বল করতে আসেন রবীন্দ্র জাদেজা। জয়ের জন্য দিল্লির সেই ওভারে ১৭ রান দরকার ছিল। আর প্রথমেই অফস্টাম্পের বহু হাত দূরে বল ফেলেন জাদেজা। তাতে ওয়াইড দেন আম্পায়ার। কিন্তু তা একেবারে পছন্দ হয়নি জাদেজা ও ধোনির। পরে ছক্কা মেরে দিল্লি ম্যাচ শেষ করে দেওয়ার পর আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায় ‘ক্যাপ্টেন কুল’-কে। কী কথা বলছিলেন, তা স্পষ্টভাবে বোঝা না যায়নি। তবে অভিব্যক্তি দেখে মনে হচ্ছিল, ওয়াইড নিয়েই নিজের ক্ষোভ উগরে দিচ্ছিলেন ধোনি।

বন্ধ করুন