বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ব্যাট করার সময় অসুস্থ ছিলেন ধোনি? কী সমস্যা হচ্ছিল, জানালেন CSK অধিনায়ক
অস্বস্তিতে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।
অস্বস্তিতে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।

IPL 2020: ব্যাট করার সময় অসুস্থ ছিলেন ধোনি? কী সমস্যা হচ্ছিল, জানালেন CSK অধিনায়ক

  • সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রান তাড়া করার সময় রীতিমতো অস্বস্তিতে ছিলেন মহেন্দ্র সিং ধোনি।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রান তাড়া করার সময় শেষ দু'ওভারে দৃশ্যতই অস্বস্তিতে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। একসময় চেন্নাই অধিনায়ক রীতিমতো ক্লান্ত ছিলেন বলে মনে হয় এবং তাঁকে কাশতেও দেখা যায়। সিএসকে শেষ পর্যন্ত ম্যাচ হেরে বসে।

ম্যাচের শেষে ধোনি নিজেই জানালেন তাঁর শারীরিক অস্বস্তির কথা। তিনি খোলসা করলেন, কেন কষ্ট হচ্ছিল তাঁর এবং কাশির কারণ কী ছিল।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ধোনি বলেন, 'আমি যতটা সম্ভব সময় নেওয়ার চেষ্টা করছিলাম। আবহাওয়া অত্যন্ত শুকনো ছিল। এমন পরিস্থিতিতে গলা শুকিয়ে যায় এবং আপনার কাশিও শুরু হতে পারে। যদি যথাযথ লক্ষণ থাকে, তবে আপনি প্রয়োজনাীয় সময় নিতে পারেন।'

আরও একটা ম্যাচে ধোনি ক্রিজে থাকা সত্ত্বেও হারতে হল চেন্নাই সুপার কিংসকে। এপ্রসঙ্গে ধোনি জানান, সানরাইজার্সের বিরুদ্ধে তিনি জোরে বল মারার চেষ্টা করছিলেন। যদিও প্রয়োজন ছিল টাইমিংয়ের।

মাহির কথায়, 'অনেকগুলো বল ঠিকমতো আমার ব্যাটে লাগেনি। আমি জোরে মারার চেষ্ট করছিলাম। পিচ তুলনায় স্লো ছিল। ভালো হতো টাইমিং করার চেষ্টা করলে।'

উল্লেখ্য, দুবাইয়ে সানরাইজার্স হায়দরবাদের বিরুদ্ধে আইপিএল ২০২০-র ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ রানে হারতে হয়। প্রথমে ব্যাট করে হায়দরাবাদ ৫ উইকেটে ১৬৪ রান তোলে। জবাবে চেন্নাই তাদের ইনিংস শেষ করে ৫ উইকেটে ১৫৭ রানে।

বন্ধ করুন