বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR-এর বিরুদ্ধে CSK-র হারের পর ধর্ষণের হুমকি ধোনির ৫ বছরের মেয়ে জিভাকে
মহেন্দ্র সিং ধোনি ও জিভা। ছবি- ইনস্টাগ্রাম।
মহেন্দ্র সিং ধোনি ও জিভা। ছবি- ইনস্টাগ্রাম।

IPL 2020: KKR-এর বিরুদ্ধে CSK-র হারের পর ধর্ষণের হুমকি ধোনির ৫ বছরের মেয়ে জিভাকে

  • চেন্নাই সুপার কিংসের ব্যর্থতায় ক্ষোভের মুখে ক্যাপ্টেন ধোনি।

মহেন্দ্র সিং ধোনি আইপিএলে ভালো খেলতে পারছেন না। তাই ফেসবুক ও টুইটারে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হল তাঁর ৫ বছরের মেয়ে জিভাকে। চাঞ্চল্যকর বিষয়টি সোশ্যাল মিডিয়াতেই সামনে এনেছেন নেটিজেনরা। স্বাভাবিকভাবেই এই নিয়ে নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

ক্রিকেটারদের ব্যর্থতায় তাঁদের পরিবারকে আক্রমণ নতুন কিছু নয়। বাড়িতে পাথর ছোঁড়া থেকে শুরু করে স্ত্রী ও বান্ধবীদের গালাগাল করা পর্যন্ত সব ছবিই দেখা গিয়েছে। তবে একজন শিশুকে এমন নক্কারজনক আক্রমণ সত্যিই নজিরবিহীন।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

এপর্যন্ত চলতি আইপিএলে পরিচিত ছন্দে নেই চেন্নাই সুপার কিংস। ব্যাট হাতে এবারেই ফর্মে নেই ক্যাপ্টেন ধোনিও। কেদার যাদবকে নিজের ছায়া মনে হচ্ছে। গত কয়েকদিন ধনে ধোনি ও যাদবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের ঝড় বইছে। তবে পরিস্থিতি এতটা নিন্দাজনক জায়গায় পৌঁছে যাবে, তা ভাবা সম্ভব ছিল না কারও পক্ষে।

আইপিএল ২০২০-র ৬ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে সিএসকে। তারা মুম্বই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়েছে। তবে ধোনিদের হারতে হয়েছে রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের কাছে।

কেকেআরের বিরুদ্ধে শেষ ম্যাচে ১০ রানে পরাজিত হয় চেন্নাই। প্রথমে ব্যাট করে কেকেআর ১৬৭ রানে অল-আউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ৫ উইকেটে ১৫৭ রানে আটকে যায়।

বন্ধ করুন