বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ছেলে অগস্ত্যের সাথে হার্দিকের খুনসুটি,ভিডিও পোস্ট করল মুম্বই ইন্ডিয়ান্স
হার্দিক ও তাঁর ছেলে
হার্দিক ও তাঁর ছেলে

IPL 2020: ছেলে অগস্ত্যের সাথে হার্দিকের খুনসুটি,ভিডিও পোস্ট করল মুম্বই ইন্ডিয়ান্স

  • আবেগঘন ভিডিও প্রকাশ দলের

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল দল মুম্বই ইন্ডিয়ান্স। চারবারের চ্যাম্পিয়ন তারা। এই বছরেও কোয়ালিফায়ার ওয়ানে দিল্লিকে সহজেই হারিয়ে ইতিমধ্যেই ফাইনালে পৌঁছে গেছে। ফাইনালে ফের প্রতিদ্বন্দ্বী দিল্লি ক্যাপিটালস। 

মুম্বই দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দিল্লির বিরুদ্ধে প্লে অফের ম্যাচে ৩৪ রানের অপরাজিত এক ঝোড়ো ইনিংস খেলে মুম্বই ইন্ডিয়ান্স দলের রান তিনি ২০০ তে পৌঁছে দেন। তারপরে আর ফিরে তাকাতে হয়নি হার্দিকদের। আইপিএলের কারণ বহুদিন হল বায়ো বাবলে রয়েছেন হার্দিক। আইপিএল খেলা হয়ে গেলেই রয়েছে অস্ট্রেলিয়ার সফর। সেখানে গিয়েও নিস্তার নেই বায়ো বাবলের হাত থেকে।

এই বছরেই তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। জুলাইতেই নাতাশা আর হার্দিকের কোল আলো করে জন্ম নেয় তাঁদের ছেলে অগস্ত্য। তারপর থেকে পেশাগত কারণে অগস্ত্য এবং পরিবারের থেকে দূরে সময় কাটাতে হচ্ছে চ্যাম্পিয়ন অলরাউন্ডারকে। স্বাভাবিক ভাবেই তাঁর মন খারাপ থাকতে বাধ্য। তাই আইপিএলের ফাইনালের আগে হার্দিক পান্ডিয়া এবং তার সমর্থকদের চাঙ্গা করতে এক আবেগপূর্ণ ভিডিও প্রকাশ করা হল মুম্বই ইন্ডিয়ান্স।

 সেই ভিডিওতে দেখা যাচ্ছে কয়েকদিনের ছোট্ট শিশু অগস্ত্যর সাথে খেলায় ব্যস্ত হার্দিক। ভিডিওতে দেখা যাচ্ছে হার্দিক পান্ডিয়া এবং তার ছেলের মিষ্টি হাইফাইভ। এই ভিডিও টুইট করে মুম্বইয়ের তরফে জানতে চাওয়া হয় ১-১০ নম্বরের মধ্যে কত নম্বর দিয়ে এই মিষ্টি ভিডিওকে আপনি রেটিং দেবেন। প্রসঙ্গত কয়েকদিন আগেই স্ত্রী নাতাশা সন্তান অগস্ত্যকে কোলে নিয়ে তার সোশ্যাল মাধ্যমে একটি ছবি পোস্ট করে হার্দিককে মিস করার কথা জানিয়েছিলেন।

বন্ধ করুন