বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: অল্প সাফল্যেই কি মাথা ঘুরে গেল নভদীপ সাইনির?
নভদীপ সাইনি
নভদীপ সাইনি

IPL 2020: অল্প সাফল্যেই কি মাথা ঘুরে গেল নভদীপ সাইনির?

  • বিমার বল দিয়ে সামান্য সরি বলার ভদ্রতা দেখালেন না আরসিবির বোলার। 

একদিন আগেই তার নিজেকে তাতাতে জুতোয় লেখা এক অভিনব মেসেজ ভাইরাল হয়েছিল। দীর্ঘ আইপিএলে আরবের গরমে পেস বোলিং করা মোটেও সহজ কাজ নয়। তার উপর যদি কেউ পরপর ১৫০ কিমির কাছাকাছি গতিবেগে বল করেন তাহলে ব্যাপারটা খুব কষ্টকর।

ভারতীয় দলের পেস বোলিং বিভাগের অন্যতম ভরসা সাইনিকে দেখা গেছিল রাজস্থানের বিরুদ্ধে জুতোয় লেখা 'ফা* ইট বোল ফাস্ট' ম্যাসেজটি লিখে নিজেকে তাতানোর কাজটি নিজেই করছেন। আরবের গরমে তিনি আগুনে বোলিং যে করছেন সেকথা অনস্বীকার্য। কিন্তু সেটা করতে গিয়ে প্রায়ই নিয়ন্ত্রণ হারিয়ে করে ফেলছেন 'বিমার' বল। 

আরসিবির বিরুদ্ধে ১৭ তম ওভারটি করতে আসেন তিনি। সেখানে ১৬.১ ওভারের খেলা চলাকালীন একটি বিপজ্জনক 'বিমার ' দিয়ে বসেন স্টোইনিসকে। সাধারণত 'বিমার' বল করার পরে হাত তুলে বিপক্ষ ব্যাটসম্যানের উদ্দেশ্যে ভুল স্বীকার করার রীতি রয়েছে বোলারদের মধ্যে। তবে সেই রীতিকে থোড়াই কেয়ার করলেন সাইনি। 

তার এই অখেলোয়াড়সুলভ আচরন একেবারেই ভালভাবে নেয়নি পন্থ। ওই ওভারেই তাঁর বলে একটি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি মারেন তিনি। প্রসঙ্গত এটা প্রথম ঘটনা নয় যেখানে সাইনি এমন কান্ড ঘটালেন। এর আগের ম্যাচেই রাজস্থানের রাহুল তেওয়াটিয়াকেও তিনি এভাবেই 'বিমার' বল করেছিলেন। পরে উত্তেজিত ভাবে স্টোইনিসকে কিছু বলতে দেখা যায় সাইনিকে।

প্রথম থেকেই ছন্দে ছিলেন না তরুণ এই পেসার। তাই তাঁকে পুরো কোটাই দেননি কোহলি। মুম্বই ম্যাচে সুপার ওভার করে হিরো হলেও খেলার মাঠে প্রতিদিন যে সমান হবে না, সেটা বোধহয় এখনও আত্মস্থ করে নিতে পারেননি নভদীপ সাইনি। 

 

বন্ধ করুন