বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: অনেকেরই আরসিবির প্রতি বিশ্বাস নেই, বড় জয়ের পর অভিমানী কোহলি
জয়ের পরে কোহলি (PTI)
জয়ের পরে কোহলি (PTI)

IPL 2020: অনেকেরই আরসিবির প্রতি বিশ্বাস নেই, বড় জয়ের পর অভিমানী কোহলি

  • একবারও আইপিএল জেতেনি আরসিবি। 

আইপিএলে এর আগে ১২ বছর কোনরকম সাফল্য পাননি বিরাট কোহলি বা আরসিবি কেউই। তবে আইপিএলের ১৩ তম সংস্করণে চিত্রটা কিন্তু অনেকাংশে বদলে গিয়েছে। শুরু থেকেই এবার যথেষ্ট ভাল ফর্মে আছে আরসিবি। ব্যাটিং হোক বা বোলিং সব বিভাগেই ভাল ফর্মে আছেন দলের ক্রিকেটাররা। কোন ধরনের অঘটন না ঘটলে এবার অনায়াসেই প্লে অফে যাচ্ছে দল‌।

আরসিবি তাদের শেষ ম্যাচে একেবারে দুরমুশ করেছে কেকেআরকে। ৮ উইকেটে কার্তিকদের হারিয়েছে বিরাটরা। কেকেআরের বিরুদ্ধে জয়ের ফলে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পয়েন্টের নিরিখে এখন দ্বিতীয় স্থানে রয়েছে তারা‌। এই দুরন্ত পারফরম্যান্সের ব্যাখ্যা দিতে গিয়ে বিরাট বলেন আমাদের দলের পারফরম্যান্স এর প্রতি অনেকেরই বিশ্বাস নেই । তবে ড্রেসিংরুমের প্রত্যেকটি ক্রিকেটার নিজেদের পারফরমেন্স আস্থা রাখেন । বিশ্বাস করেন। 

কোহলি বলেন 'আপনার কাছে বিশ্বের সর্বশ্রেষ্ঠ ক্রিকেটাররা থাকতে পারে কিন্তু তাদের যদি নিজেদের স্কিলের প্রতি বিশ্বাস না থাকে তাহলে ভাল কিছু হতে পারেনা। মরিস তার নতুন দায়িত্ব উপভোগ করছে। মরিস দলে লিডারশিপ পজিশনে থাকতে পছন্দ করে। কিংসদের বিরুদ্ধে ও তিনি গেইলকে ইয়র্কার দেওয়ার চেষ্টা করেন। ওর এনার্জি অসাধারণ। আমাদের দলের জন্য অসাধারণ সংযুক্তি। সিরাজকে দ্বিতীয় ওভারে বল তুলে দেয়াটা একটা স্বতঃস্ফূর্ত সিদ্ধান্ত। প্রথম ওভারে মরিস যে সুইংটা পাচ্ছিল তা দেখেই আমরা এই সিদ্বান্তটি নিয়ে ফেলি।'

আগে দুইবার ফাইনালে গিয়েও ট্রফি জিততে পারেনি আরসিবি। এবার পেরেনিয়াল আন্ডার অ্যাচিভার্সের তকমা রয়াল চ্যালেঞ্জার্স কাটাতে পারে কিনা, সেটাই দেখার।

বন্ধ করুন