বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ‘সেঞ্চুরি’র পর কামিন্সকে বিশেষ উপহার নাইট রাইডার্সের
প্যাট কামিন্সের হাতে স্মরক জার্সি তুলে দিচ্ছেন বেঙ্কি মাইসোর। ছবি- টুইটার (KKR)।
প্যাট কামিন্সের হাতে স্মরক জার্সি তুলে দিচ্ছেন বেঙ্কি মাইসোর। ছবি- টুইটার (KKR)।

IPL 2020: ‘সেঞ্চুরি’র পর কামিন্সকে বিশেষ উপহার নাইট রাইডার্সের

  • সানরাইজার্স হায়দরাবাদের বিজয় শঙ্করকে ফিরিয়ে টি-২০ ক্রিকেটে অনবদ্য মাইলস্টোন ছুঁয়ে ফেলেন অজি তারকা।

প্রয়োজন ছিল মাত্র ১টি উইকেট। তার জন্য দীর্ঘ পাঁচ ম্যাচ অপেক্ষা করতে হয় প্যাট কামিন্সকে। কেকেআরের জার্সিতে টানা পাঁচ ম্যাচ উইকেটহীন থাকার পর শেষমেশ সানরাইজার্সের বিরুদ্ধে তুলে নেন কাঙ্খিত উইকেটটি এবং ছুঁয়ে ফেলেন অনবদ্য মাইলস্টোন।

রবিবার আবু ধাবিতে হায়দরাবাদের বিজয় শঙ্করকে আউট করে টি-২০ ক্রিকেটে ১০০ উইকেটের মাইলস্টোন ছুঁয়ে ফেলেন কামিন্স। অর্থাৎ, ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে টি-২০ ফর্ম্যাটে কামিন্সের ১০০তম শিকার হলেন বিজয় শঙ্কর।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

টি-২০ ক্রিকেটে উইকেট নেওয়ার সেঞ্চুরির পর কলকাতা নাইট রাইডার্সের তরফে বিশেষ উপহার দেওয়া হয় অজি পেসারকে। কেকেআর সিইও বেঙ্কি মাইসোর কামিন্সের হাতে তুলে দেনন স্মারক জার্সি।

ফ্র্যাঞ্চাইজির তরফে টুইটারে কামিন্সের হাতে বেঙ্কির জার্সি তুলে দেওয়ার ছবি পোস্ট করে লেখা হয়, ‘প্যাট কামিন্স টি-২০ ক্রিকেটে ১০০ উইকেট নিয়েছেন। অন্য ধরণের এক সেঞ্চুরি।'

রবিবার উত্তেজক ম্যাচে কলকাতা নাইট রাইডার্স সুপার ওভারে পরাজিত করে সানরাইজার্স হায়দরাবাদকে। প্রথমে ব্যাট করে কেকেআক ৫ উইেকেটে ১৬৩ রান তোলে। জবাবে হায়দরাবাদ আটকে যায় ৬ উইকেটে ১৬৩ রানে। সুপার ওভারে লকি ফার্গুসন ৩ বলে ২টি উইকেট নিয়ে কলকাতার জয় নিশ্চিত করেন।

বন্ধ করুন