বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: কোহলির কাছ থেকে স্মরণীয় উপহার পেলেন তেওয়াটিয়া
রাহুল তেওয়াটিয়া ও বিরাট কোহলি। ছবি- টুইটার (আইপিএল)।
রাহুল তেওয়াটিয়া ও বিরাট কোহলি। ছবি- টুইটার (আইপিএল)।

IPL 2020: কোহলির কাছ থেকে স্মরণীয় উপহার পেলেন তেওয়াটিয়া

  • দল হারলেও রাজস্থানের তারকা অল-রাউন্ডার প্রতিপক্ষ অধিনায়কের কুর্নিশ আদায় করে নেন।

ব্যাটে-বলে চেষ্টায় ত্রুটি রাখেননি। যদিও তাঁর একার প্রচেষ্টা রাজস্থান রয়্যালসের হার বাঁচানোর পক্ষে যথেষ্ট ছিল না। দল হারলেও রাহুল তেওয়াটিয়ার পারফর্ম্যান্স প্রশংসা কুড়োয় ক্রিকেটমহলের।

তেওয়াটিয়ার অনুরাগীদের মধ্যে এমন একজন ছিলেন, যার কথা ভাবা রাজস্থান অল-রাউন্ডারের পক্ষেও সম্ভব ছিল না। অন্য কেউ নন, স্বয়ং বিরাট কোহলি মুগ্ধ তেওয়াটিয়ার লড়াই দেখে। ম্যাচের শেষে প্রতিপক্ষ দলের খেলোয়াড়কে স্বীকৃতি দিতেও কুণ্ঠা বোধ করলেন না আরসিবি দলনায়ক।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

রাজস্থানকে হারিয়ে ওঠার পর রাহুল তেওয়াটিয়াকে নিজের সই করা একটি জার্সি উপহার দিলেন কোহলি। স্বাভাবিকভাবেই এমন স্মরণীয় উপহার পেয়ে আপ্লুত রয়্যালস তারকা।

ব্যাঙ্গালোরের বিরুদ্ধে শেষ দিকে ব্যাট করতে নেমে ৩টি ছক্কার সাহায্যে ১২ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন তেওয়াটিয়া। তাঁর জন্যই রাজস্থান দেড়শো রানের গণ্ডি টপকাতে পারে। পরে বল হাতে কোনও উইকেট তুলতে না পারলেও ৪ ওভারে মাত্র ২৮ রান খরচ করেন তিনি।

শুধু এই ম্যাচেই নয়, এর আগে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ব্যাট হাতে দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন তেওয়াটিয়া। শেল্ডন কটরেলকে এক ওভারে ৫টি ছক্কা মেরে তেওয়াটিয়াই রাজস্থানের জয় নিশ্চিত করেন।

বন্ধ করুন