বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: খলিলের সঙ্গে মাঠের ঝামেলা নিয়ে মুখ খুললেন তেওয়াটিয়া
মাঠেই ঝামেলা খলিল-তেওয়াটিয়ার। ছবি- টুইটার।
মাঠেই ঝামেলা খলিল-তেওয়াটিয়ার। ছবি- টুইটার।

IPL 2020: খলিলের সঙ্গে মাঠের ঝামেলা নিয়ে মুখ খুললেন তেওয়াটিয়া

  • রাজস্থান রয়্যালস শেষ ওভারে উত্তেজক জয় তুলে নেয় সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে।

ম্যাচের উত্তেজনা তো ছিলই। সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের উত্তাপ বাড়িয়ে দেয় শেষ ওভারে রাহুল তেওয়াটিয়া ও খলিল আহমেদের ঝামেলা। যা মেটাতে সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও আম্পায়ারদের আসরে নামতে হয়।

খলিল ও তেওয়াটিয়া বচসায় জড়ান ম্যাচের শেষ ওভারে। জয়ের জন্য রাজস্থানের প্রয়োজন ছিল ৮ রান। তেওয়াটিয়া ও রিয়ান পরাগ দুরন্ত ব্যাট করছিলেন। সুতরাং চাপ ছিল খলিলের উপরেই। শেষমেশ রিয়ানের ছক্কায় ম্যাচ জিতে যায় রাজস্থান।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ম্যাচ শেষ হওয়ার পরেও কথা কাটাকাটি চলতে থাকে খলিল ও তেওয়াটিয়ার মধ্যে। বাদানুবাদ তীব্র হচ্ছে দেখেই ওয়ার্নার এসে শান্ত করেন দু'জনকে। বেশ কিছুক্ষণ পরে অবশ্য তেওয়াটিয়া ও খলিলকে স্বাভাবিকভাবে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যায়।

ম্যাচের শেষে ঝামেলা প্রসঙ্গে মুখ খোলেন তোওয়াটিয়া। ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার হাতে তোলা রাহুলের কাছে এপ্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘এটা এমন কিছু বড় বিষয় ছিল না। পরিস্থিতির উত্তেজনায় ভেসে গিয়েছিলাম আমরা। ম্যাচের এমন উত্তেজক পরিস্থিতিতে এসব ছোটখাটো ঘটনা ঘটেই থাকে।’

ম্যাচে একসময় হায়দরাবাদের জয়ের প্রবল সম্ভাবনা তৈরি হয়েছিল। ১২ ওভারে ৭৮ রান তুলতেই ৫ উইকেট খুইয়ে বসেছিল রাজস্থান। সেখান থেকে তেওয়াটিয়া ও রিয়ান পরাগ জুটি বেঁধে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

বন্ধ করুন