বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020 ফাইনালে হেরেও পন্থ জানালেন, দিল্লিকে নিয়ে তিনি গর্বিত
আইপিএল ফাইনালে হারের পরেও দিল্লি ক্যাপিটালস-এর পারফর্ম্যান্সে গর্বিত বোধ করছেন ঋষভ পন্থ।
আইপিএল ফাইনালে হারের পরেও দিল্লি ক্যাপিটালস-এর পারফর্ম্যান্সে গর্বিত বোধ করছেন ঋষভ পন্থ।

IPL 2020 ফাইনালে হেরেও পন্থ জানালেন, দিল্লিকে নিয়ে তিনি গর্বিত

  • চ্যাম্পিয়ন হয়ে শেষ করতে পারিনি, যা দুর্ভাগ্যজনক। আমাদের দল নিয়ে আমি গর্বিত। টুইট করলেন ঋষভ পন্থ।

শুভব্রত মুখার্জি
 

আইপিএল ২০২০ ফাইনাল ম্যাচ হারার পরে স্বাভাবিক ভাবেই হতাশ ঋষভ পন্থ টুইট করেন, ‘চ্যাম্পিয়ন হয়ে শেষ করতে পারিনি, যা দুর্ভাগ্যজনক। আমাদের দল নিয়ে আমি গর্বিত। টুর্নামেন্ট ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছে। দিল্লি সব সময়েই লড়াকু মানসিকতার পরিচয় দিয়েছে।’

অনেক বিশেষজ্ঞই আশা করেছিলেন ভারতীয় ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনি পরবর্তীতে নতুন সেনসেশান হতে চলেছেন বাঁ-হাতি উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ। 

অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মাটিতে টেস্টে শতরান করে নিজের জাত চিনিয়েছিলেন তিনি। তারপর থেকে ধীরে ধীরে ফর্ম হারাতে থাকেন পন্থ। এখন এমন অবস্থায় দাঁড়িয়েছে যে, অস্ট্রেলিয়াগামী ভারতীয় দল থেকেও তাঁকে বাদ পড়তে হয়েছে।

সেই ঋষভ ব্যাট হাতে এবার আইপিএল-এও আহামরি কোনও পারফরম্যান্স করতে পারেননি। প্রসঙ্গত, তাঁদের প্রথম আইপিএলের ফাইনালে ইতিহাস তৈরির সামনে দাঁড়িয়েছিল দিল্লি ক্যাপিটালস। মুম্বই ইন্ডিয়ান্সকে হারাতে পারলেই প্রথমবার আইপিএল ট্রফি পেতেন শ্রেয়স আইয়াররা। কিন্তু স্বপ্ন বাস্তবে রূপান্তরিত হয়নি।

বোল্ট, রোহিতের পারফরম্যান্সের ফলে কার্যত চূর্ণ হয়ে যায় দিল্লির স্বপ্ন। পাওয়ার প্লে-তে ৩ উইকেট হারিয়ে মাত্র ২২ রান করে যখন ধুঁকছে দিল্লি, তখন ব্যাট হাতে দিল্লিকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দেন ঋষভ পন্থ ও শ্রেয়স আইয়ার। তবুও শেষরক্ষা হয়নি।

বন্ধ করুন