বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > স্বস্তি ফিরল চেন্নাই শিবিরে, অবশেষে করোনা নেগেটিভ ঋতুরাজ,ফিরলেন অনুশীলনে

শুভব্রত মুখার্জি

আইপিএলের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বইকে হারিয়ে চেন্নাই তাদের অভিযান শুরু করেছে। অবশ্য ধোনি বাহিনী মরু শহরে আইপিএলের অভিযান শুরুর আগেই একাধিক বাধা বিপত্তির সম্মুখীন হয়েছিল। চেন্নাই সুপার কিংস দল আরবে পা রাখার কয়েকদিনের মধ্যেই তাদের দলের মোট ১৩ সদস্য করোনা পজিটিভ হন। তাদের মধ্যে অন্যতম ছিলেন ঋতুরাজ গায়কোয়াড়। 

তারমধ্যে কোনও এক অজ্ঞাত কারণে এবছরের আইপিএলে আর খেলবেন না বলে দেশে ফিরে আসেন সুরেশ রায়না। তাঁর পথ অনুসরণ করেই হরভজন সিং ও সরে যান টুর্নামেন্ট শুরুর আগেই।

আইপিএল ২০২০'র টুর্নামেন্ট শুরুর আগে ফের খারাপ খবরের সম্মুখীন হয়েছিল চেন্নাই দল। ১৯ সেপ্টেম্বর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচ শুরুর আগে দীপক চাহার করোনা মুক্ত হলেও কোভিড পজিটিভ দ্বিতীয়বারের জন্য হন সিএসকের প্রতিভাবান ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়। 

ফলে স্বাভাবিকভাবেই দলের সঙ্গে অনুশীলনে করতে পারেননি ঋতুরাজ। তাঁকে আরও কিছুদিন কোয়ারান্টাইনে থাকতে হয়। এবার ফের রিপোর্ট করা হল তার। অবশেষে সবাইকে স্বস্তি দিয়ে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। দলের সঙ্গে অনুশীলনও শুরু করেছেন তিনি। ম্যাচ খেলার ছাড়পত্র পেয়ে গেছেন। এখন অপেক্ষা মহেন্দ্র সিং ধোনির সিদ্ধান্তের। তিনি বা চেন্নাই ম্যানেজমেন্ট যদি চান তাহলে পরের ম্যাচে ঋতুরাজের অভিষেক হলে ও অবাক হওয়ার কিছু থাকবে না।

 

বন্ধ করুন