বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ৯ বছর আগেই সূর্যকুমারকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন রোহিত, ভাইরাল হিটম্যানের পুরনো টুইট
সূর্যকুমার যাদব। ছবি- টুইটার (MI)।
সূর্যকুমার যাদব। ছবি- টুইটার (MI)।

IPL 2020: ৯ বছর আগেই সূর্যকুমারকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন রোহিত, ভাইরাল হিটম্যানের পুরনো টুইট

  • RCB-র বিরুদ্ধে দুরন্ত ইনিসং খেলে মুম্বই ইন্ডিয়ান্সকে জেতান সূর্যকুমার যাদব।

রত্ন চিনতে ভুল করেনি জহুরির চোখ। রোহিত শর্মারও ভুল হয়নি প্রতিভা চিনতে। প্রায় এক দশক আগেই সূর্যকুমারের সম্ভাবনা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন হিটম্যান। ২০১১ সালে করা রোহিতের করা টুইট ভাইরাল হয়ে যায় আরসিবির বিরুদ্ধে সূর্যকুমার মুম্বই ইন্ডিয়ান্সকে জেতানোর পর।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বিরাট কোহলিদের বিরুদ্ধে ৪৩ বলে ৭৯ রানের অপরাজিত ইনিংস খেলে মুম্বই ইন্ডিয়ান্সকে জয় এনে দেন সূর্যকুমার। শুধু এই ম্যাচেই নয়, এর আগেও ব্যাট হাতে মুম্বইকে নির্ভরতা দিয়েছেন তিনি।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

চলতি আঅইপিএলে তিনটি হাফ-সেঞ্চুরি করেছেন সূর্যকুমার। ১১ ইনিংসে ৪০.২২ গড়ে ইতিমধ্যেই ৩৬২ রান সংগ্রহ করেছেন তিনি। স্বাভাবিকভাবেই মুম্বই তারকা অস্ট্রেলিয়া সফরের জন্য জাতীয় দলে ডাক না পাওয়ায় ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে বিশেষজ্ঞদের। কায়রন পোলার্ডও আরসিবি ম্যাচের শেষে স্পষ্ট ইঙ্গিত দেন যে, জাতীয় নির্বাচকরা তাঁর নাম উপেক্ষা করায় খুশি নন সূর্যকুমার।

আরসিবি ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার একটি ৯ বছরের পুরনো একটি টুইট হঠাৎই ঘোরাফেরা করতে শুরু করেছে। ২০১১ সালে রোহিত একটি টুইটে সূর্যকুমার যাদবকে অত্যন্ত প্রতিভাবান আখ্যা দিয়েছিলেন। সেই সঙ্গে তাঁর ভবিষ্যতের তারকা হয়ে ওঠার সম্ভাবনার কথাও জানিয়েছিলেন হিটম্যান।

রোহিত টুইটে লিখেছিলেন, ‘এই মাত্র চেন্নাইয়ে বিসিসিআইয়ের পুরস্কার বিতরণী শেষ হল। দারুণ কিছু ক্রিকেটার উঠে আসছে। মুম্বইয়ের সূর্যকুমার যাদবের দিকে ভবিষ্যতে নাজর থাকবে।’

বন্ধ করুন