বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: রোহিত শর্মার চোট নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট দিলেন রবি শাস্ত্রী
রোহিত শর্মা ও রবি শাস্ত্রী। ছবি- পিটিআই।
রোহিত শর্মা ও রবি শাস্ত্রী। ছবি- পিটিআই।

IPL 2020: রোহিত শর্মার চোট নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট দিলেন রবি শাস্ত্রী

  • অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষিত হওয়ার পর থেকেই হিটম্যানের চোট নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

রোহিত শর্মার চোট নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট দিলেন রবি শাস্ত্রী। টিম ইন্ডিয়ার হেড কোচ জানালেন, রোহিতের মেডিক্যাল রিপোর্ট বলছে, ওর পুনরায় বড়সড় চোট পেয়ে বসার ঝুঁকি রয়েছে। তাই রোহিতকে মাঠে ফেরার বিষয়ে তাড়াহুড়ো করতে বারণ করেছেন ডাক্তাররা।

রোহিত শর্মার চোট নিয়ে সম্প্রতি ধোঁয়াশা তৈরি হয় ভারতীয় ক্রিকেটমহলে। চলতি আইপিএলে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া রোহিত আপাতত মাঠের বাইরে রয়েছেন। এই চোটের ফলেই অস্ট্রেলিয়া সফরের জন্য ঘোষিত ভারতীয় দলে জায়গা হয়নি হিটম্যানের। তবে রোহিত পুরোপুরি বিশ্রামে নেই মোটেও। তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সের নেটে ব্যাট করতে দেখা গিয়েছে। তার পরেই প্রশ্ন উঠতে শুরু করে যে, রোহিত যদি মুম্বইয়ের হয়ে মাঠে ফেরার তোড়জোড় করেন, তাহলে তাঁর অস্ট্রেলিয়া যেতে অসুবিধা কোথায়?

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শুধু ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনেই নয়, বরং এমন প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করে বিশেষজ্ঞমহলেও। সুনীল গাভাসকর, বীরেন্দ্র সেহওয়াগরা এই বিষয়ে বিসিসিআইয়ের কাছে ছবিটা স্পষ্ট করার দাবিও জানান।

রবিবারই রোহিতের চোট পরীক্ষা করে দেখার কথা ছিল বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের। যদিও সেই রিপোর্ট সামনে আসার আগেই শাস্ত্রী মুখ খোলেন অস্ট্রেলিয়া সফরে রোহিতের না থাকা প্রসঙ্গে। টাইমস নাউকে ভারতীয় কোচ বলেন, ‘বিষয়টা বোর্ডের মেডিক্যাল টিমের দায়িত্ব যারা রয়েছে, তারাই দেখছে। আমরা এর মধ্যে মাথা গলাইনি। মেডিক্যাল টিমই নির্বাচকদের কাছে রিপোর্ট জমা দেয়। নির্বাচকরা সেই মতো দল বেছে নিয়েছে। আমার এই বিষয়ে কিছুই বলার ছিল না। আমি নির্বাচনে অংশও নিইনি। শুধু এটুকুই জানি, মেডিক্যাল রিপোর্টে বলা হয়েছে যে, রোহিত যদি সতর্ক না হয়, তবে ওর আরও বড়সড় চোট পেয়ে বসার আশঙ্কা রয়েছে।'

বন্ধ করুন