বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ১০ কোটির চিয়ারলিডার, আইপিএলের ফ্লপস্টারকে নতুন নাম দিলেন সেহওয়াগ
বীরেন্দ্র সেহওয়াগ। ছবি-পিটিআই। (PTI)
বীরেন্দ্র সেহওয়াগ। ছবি-পিটিআই। (PTI)

IPL 2020: ১০ কোটির চিয়ারলিডার, আইপিএলের ফ্লপস্টারকে নতুন নাম দিলেন সেহওয়াগ

  • সোশ্যাল মিডিয়ায় আইপিএল ২০২০-র পর্যালোচনা করতে বসে রসিক মন্তব্য বীরুর।

ক্রিকেটার জীবনে ব্যাট হাতে সমর্থকদের মনোরঞ্জর করেছেন। ক্রিকেট ছাড়ার পর সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় বীরেন্দ্র সেহওয়াগের রসিক মেজাজে মজে নেটিজেনরা। বীরুর সেই রসিক মানসিকতার পরিচয় পাওয়া গেল আরও একবার।

আইপিএলের সঙ্গে সরাসরি জড়িয়ে না থাকলেও সেহওয়াগকে আইপিএল নিয়ে ক্রমাগত নিজের দৃষ্টিভঙ্গি ও মতামত জানাতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আইপিএল শেষ হওয়ার পর টুর্নামেন্টের পর্যালোচনাও করতে দেখা গেল তাঁকে।

ফেসবুকে ‘বীরুকি বৈঠক’ শীর্ষক ভিডিওয় সেহওয়াগ সদ্যসমাপ্ত আইপিএলের বেশ কয়েকজন তারকাকে নিয়ে আলোচনা করান, যাঁরা নিজেদের যথাযথ মেলে ধরতে পারেননি। ক্রমানুসারে না সাজালেও তিনি নাম নেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ওপেনার অ্যারন ফিঞ্চ, কিংস ইলেভেন পঞ্জাবের অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল, কলকাতা নাইট রাইডার্সের অল-রাউন্ডার আন্দ্রে রাসেল, চেন্নাই সুপার কিংসের ওপেনার শেন ওয়াটসনের।

তবে ম্যাক্সওয়েলকে নিয়ে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় রসিকতা করেন সেহওয়াগ। অজি অল-রাউন্ডারকে ১০ কোটির চিয়ারলিডার হিসেবে বর্ণনা করেন তিনি।

সেহওয়াগ বলেন, ‘গ্লেন ম্যাক্সওয়েল, ১০ কোটির চিয়ারলিডার পঞ্জাবের কাছে খরচসাপেক্ষ হয়ে দাঁড়াল। গত কয়েক মরশুমে ওর আইপিএল রুটিনে কাজ ক্রমশ কমছিল। তবে এই মরশুমে ও আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে। এটাকে অত্যন্ত খরচসাপেক্ষ ছুটি কাটানোও বলা যায়।’

উল্লেখ্য, এবছর ১৩ ম্যাচে মাত্র ৯টি বাউন্ডারির সাহায্যে সাকুল্যে ১০৮ রান সংগ্রহ করেন ম্যাক্সওেল। তিনি একটিও ছক্কা মারতে পারেননি। উইকেট নিয়েছেন মাত্র ৩টি।

বন্ধ করুন