বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: নতুন করে করোনা টেস্ট হবে ঋতুরাজের, আইপিএলের শুরুর দিকে দলে নাও থাকতে পারেন
ঋতুরাজ গায়কোয়াড়। ছবি- কেসিএ।
ঋতুরাজ গায়কোয়াড়। ছবি- কেসিএ।

IPL 2020: নতুন করে করোনা টেস্ট হবে ঋতুরাজের, আইপিএলের শুরুর দিকে দলে নাও থাকতে পারেন

  • দীপক চাহার-সহ CSK-র বাকি সদস্যরা টিম হোটেলের বায়ো-বাবলে ফিরে এসেছেন।

আমিরশাহি পৌঁছে করোনা আক্রান্ত হওয়া চেন্নাই সুপার কিংসের ডানহাতি পেসার দীপক চাহার ইতিমধ্যেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন। তবে তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় এখনও স্কোয়াডের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি পাননি।

ঋতুরাজের দু'দফায় নতুন করে করোনা টেস্ট করা হবে। রবিবারই প্রথম দফায় টেস্ট করার কথা তাঁর। দু'টি টেস্টের রিপোর্ট নেগেটিভ এলে তবেই তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

আইপিএল শুরু হতে এক সপ্তাহও বাকি নেই। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। আশঙ্কা করা হচ্ছে যে, সিএসকের প্রথম দিকের কয়েকটা ম্যাচে সম্ভবত মাঠে নামতে পারবেন না ঋতুরাজ। কেননা, সুস্থ হয়ে উঠলেও ছন্দে ফিরতে সময় লাগবে তাঁর। পর্যাপ্ত অনুশীলন ছাড়া তাঁকে খেলানোর ঝুঁকি নিতে চাইবে না চেন্নাই সুপার কিংস।

চাহার ছাড়াও চেন্নাইয়ের আরও ১১ জন সদস্য দু'বার বাধ্যাতামূলক করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছেন। তাই তাঁরা ফিরে এসেছেন চেন্নাই শিবিরে।

চেন্নাই সিইও কাসি বিশ্বনাথন রবিবার সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘প্রোটোকল অনুযায়ী আজ এবং কাল ঋতুরাজের দু’বার করোনা টেস্ট করা হবে। যদি দু'বারই রিপোর্ট নেগেটিভ আসে, তবে হোটেলের বায়ো-বাবলে ফিরে আসবে ও। দলের বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে এবং তারা স্বাভাবিক ছন্দে ফিরেছে। বাকিরা প্রত্যেকেই টিম হোটেলের বায়ো-বাবলে ফিরে এসেছে।'

বন্ধ করুন