বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ওজন বেশি, রোহিত শর্মাকে 'বড়া পাও' বলে কটাক্ষ করলেন সেহবাগ
রোহিত শর্মা (PTI)
রোহিত শর্মা (PTI)

IPL 2020: ওজন বেশি, রোহিত শর্মাকে 'বড়া পাও' বলে কটাক্ষ করলেন সেহবাগ

  • ধারাভাষ্যেও চালিয়ে খেলছেন নজফগড়ের নবাব। 

সোশ্যাল মিডিয়া হোক বা‌ ধারাভাষ্যের মঞ্চ, রাখঢাক করে কথা বলেন না ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহবাগ। তার ব্যাটিংয়ের মত এখানেও একেবারে 'চালিয়ে খেলতে' পছন্দ করেন তিনি। কারুর সমালোচনা করতে পিছপা হননি তিনি। সে যত বড় ক্রিকেটারই হন। 

 মুম্বই বনাম চেন্নাইয়ের ম্যাচের রিভিউ করতে গিয়ে রোহিতের অতিরিক্ত ওজনের প্রতি দৃষ্টিপাত করতে সেহবাগ তার জন্য 'বড়া পাও' শব্দটি ব্যবহার করেন। রোহিতের বদলে মুম্বই ইন্ডিয়ান্স দলে অন্তর্ভুক্ত হওয়া সৌরভ তিওয়ারির অতিরিক্ত ওজনের প্রতি কটাক্ষ করেও তিনি 'সামোসা পাও' শব্দটির ব্যবহার করেন। আর এরপরেই সোশ্যাল যোগাযোগ মাধ্যম টুইটারে তীব্র কটাক্ষের মুখে ফেলেন রোহিত সমর্থকরা। 

রোহিতের অনুপস্থিতিতে শেষ দুই ম্যাচ পোলার্ড মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে অধিনায়কত্ব করেছেন। এক ভিডিওতে সেহবাগকে বলতে শোনা যায় ' বড়া পাও নেই তো কি হয়েছে তার জায়গায় সামোসা পাও তো আছে।'

এরপর টুইটার জুড়ে সেহবাগের শব্দচয়ন নিয়ে ঝড় ওঠে। অনেকের বক্তব্য, রোহিত যথেষ্ট দক্ষতার সাথে আন্তর্জাতিক মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করছেন। সেখানে সেহবাগ নিজে একজন প্রাক্তন ক্রিকেটার হয়ে অপর একজন ক্রিকেটার সম্বন্ধে কিভাবে এরকম শব্দপ্রয়োগ করতে পারেন। তবে সেহবাগ যেখানে ধোনিকেও রেয়াত করেন না, রোহিতকে নিয়ে বিচলিত হবেন, সেরকম সম্ভাবনা কম। 

বন্ধ করুন