বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: এখনও ‘পাশে’ সৌরভ, শ্রেয়সের মন্তব্যে উঠল স্বার্থ সংঘাতের অভিযোগ
এখনও ‘পাশে’ সৌরভ, শ্রেয়সের মন্তব্যে উঠল স্বার্থ সংঘাতের অভিযোগ (ছবি সৌজন্য এএনআই ও টুইটার)
এখনও ‘পাশে’ সৌরভ, শ্রেয়সের মন্তব্যে উঠল স্বার্থ সংঘাতের অভিযোগ (ছবি সৌজন্য এএনআই ও টুইটার)

IPL 2020: এখনও ‘পাশে’ সৌরভ, শ্রেয়সের মন্তব্যে উঠল স্বার্থ সংঘাতের অভিযোগ

  • দিল্লি ক্যাপিটালসের মেন্টর ছিলেন সৌরভ।

মরুভূমে ধীরে ধীরে বাড়ছে আইপিএলের উত্তাপ। দ্বিতীয় ম্যাচেই হয়েছে সুপার ওভার। রুদ্ধশ্বাস ম্যাচে উত্তর ভারতের ডার্বি জিতেছে শ্রেয়স আইয়ারের দিল্লি ক্যাপিটালস। ত্রয়োদশ আইপিএলের প্রথম রুদ্ধশ্বাস ম্যাচ জেতার পরে শ্রেয়সের মন্তব্য ঘিরে দানা বেঁধেছে বিতর্ক।

টসের সময় অধিনায়কত্ব নিয়ে শ্রেয়সকে প্রশ্ন করেন ধারাভাষ্যকার তথা নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল। জবাবে শ্রেয়স বলেন, ‘আমি আরও দায়িত্ববান হতে শিখেছি। অধিনায়ক হিসেবে আপনার মানসিকতা ভালো হতে হয়। আমার মনে হয়, কয়েক বছর ধরে তা আমি সেটা অর্জন করতে পেরেছি। আর আপনার পাশে যখন রিকি পন্টিং ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো (কিংবদন্তি) থাকেন, তখন আপনার কাজটা সহজ হয়ে যায়। আমি অত্যন্ত খুশি যে তাঁরা এখন আমার পাশে আছেন।’

আর সেই মন্তব্য ঘিরেই বিতর্ক শুরু হয়েছে। ভারতীয় বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে কীভাবে একটি নির্দিষ্ট দলের অধিনায়কের ‘পাশে’ থাকতে পারেন সৌরভ, তা নিয়ে প্রশ্ন উঠছে। স্বভাবতই স্বার্থ সংঘাতের বিষয়টিও উঠে এসেছে।

তবে অনেকের মতে, গত সংস্করণের কথা বলতে চেয়েছেন শ্রেয়স। অহেতুক বিতর্ক তৈরি করা হচ্ছে। কিন্তু অপর একটি অংশের বক্তব্য, শ্রেয়স স্পষ্টভাবেই এবারের কথা বলেছেন। কারণ তিনি ‘এখন’ শব্দটি পরিষ্কারভাবেই ব্যবহার করেছেন। যদিও বিষয়টি নিয়ে সৌরভ বা শ্রেয়স আপাতত কোনও মন্তব্য করেননি।

বন্ধ করুন