বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- লাগাতার হারের পর অবশেষে স্বস্তির খবর পেল ধোনির সিএসকে
মহেন্দ্র সিং ধোনি (PTI)
মহেন্দ্র সিং ধোনি (PTI)

IPL 2020- লাগাতার হারের পর অবশেষে স্বস্তির খবর পেল ধোনির সিএসকে

  • সম্পূর্ণ ফিট পরের ম্যাচেই চেন্নাই দলে ফিরছেন রায়াডু,ব্রাভো

আইপিএলের ১৩ তম সংস্করণে জয় দিয়েই শুরু করেছিল ধোনি বাহিনী। তারপরেই পরপর দুইম্যাচে পরাজয়ের ফলে কাটে ছন্দ। উঠে যায় একাধিক প্রশ্ন। প্রশ্ন ওঠে স্বয়ং ধোনির ব্যাটিং এবং অধিনায়কত্ব নিয়েও। মিডল অর্ডারে ঋতুরাজ,কেদারদের ব্যাটিং প্রবল সমালোচনার মুখে পড়ে। দাবি ওঠে রায়নাকে দলে ফেরানোর।

তবে পরের ম্যাচে নামার আগে বেশ কিছু সুখবর এল সিএসকে শিবির এবং তাদের সমর্থকদের জন্য। তাদের পরবর্তী ম্যাচ দোসরা অক্টোবর। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে অম্বাতি রায়াডু এবং ডোয়েন ব্র্যাভোকে পাবে সিএসকে। প্রসঙ্গত রায়াডু প্রথম ম্যাচে ম্যাচ জেতানো ইনিংস খেলার সময় হ্যামস্ট্রিং চোট পান। এখন তিনি ১০০% ফিট।

ব্রাভো সিপিএল ফাইনালে চোট পাওয়ায় প্রথম তিনটে ম্যাচ খেলতে পারেননি। এখন তিনিও ফিট। প্রসঙ্গত মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করে আম্বাতি রায়াডু মিডল অর্ডারের ফাঁক ফোকরগুলি ঢেকে দিয়েছিলেন।

রায়াডুকে ছাড়া পরের দুটি ম্যাচেই রান তাড়া করতে গিয়ে মিডল অর্ডারের শোচনীয় ব্যর্থতার ফলে ডুবতে হয়েছে সিএসকেকে। কোনও সাপোর্ট পাননি ফাফ ডু প্লেসিস। এবার এই দুই নামী ক্রিকেটার ফিরলে নিশ্চিত ভাবেই ভারসাম্য বাড়বে চেন্নাই শিবিরে। তাতে জয় আসে কি না, সেটাই এখন দেখার। 

বন্ধ করুন