বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: কোয়ারেন্টাইন নিয়ম লঘু করার আবেদন সৌরভের কাছে
সৌরভ গঙ্গোপাধ্যায় (ইনস্টাগ্রাম)
সৌরভ গঙ্গোপাধ্যায় (ইনস্টাগ্রাম)

IPL 2020: কোয়ারেন্টাইন নিয়ম লঘু করার আবেদন সৌরভের কাছে

  • ইংল্যান্ড,অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের কোয়ারেন্টাইনের মেয়াদ কমানোর আবেদন বিসিসিআই সভাপতিকে

শুভব্রত মুখার্জি

হাতে আছে আর মাত্র ৪ টে দিন। তারপর থেকেই শুরু আইপিএল। প্রসঙ্গত এই মুহূর্তে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে একদিনের সিরিজ খেলা হচ্ছে ইংল্যান্ডে। যার শেষ ম্যাচ হবে ১৬ ই সেপ্টেম্বর। তারপর ১৭ তারিখ ওই সিরিজে খেলা দুই দলের ২১ জন ক্রিকেটারকে নিয়ে চাটার্ড বিমান ম্যানচেস্টার থেকে দুবাই পৌছাবে। অর্থাৎ প্রতিযোগিতা শুরুর তখন আর মাত্র দুই দিন বাকি থাকবে।

ঠিক এই জায়গাতে দাড়িয়েই নাম প্রকাশে অনিচ্ছুক এক হার্ড হিটিং প্রাক্তন ব্যাটসম্যানের তরফ থেকে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে অনুরোধ এসে পৌঁছেছে যাতে ওই ২১ জন ক্রিকেটারের ক্ষেত্রে কোয়ারেন্টাইনের মেয়াদ কমান হয়। ৬ দিনের পরিবর্তে সেক্ষেত্রে ৩ দিন করার অনুরোধ করা হয়েছে যাতে প্রথম ম্যাচ থেকেই এই ক্রিকেটাররা তাদের দলের হয়ে খেলতে পারে।

 এক্ষেত্রে যুক্তি দেখানো হয়েছে ক্রিকেটাররা সাউদাম্পটনে এবং ম্যানচেস্টারে দুই জায়গাতেই বায়ো বাবলের মধ্যে ছিলেন। স্টেডিয়ামের মধ্যে থাকা হোটেলেই তারা ছিলেন। প্রতি ৫ দিন অন্তর তাদের করোনা পরীক্ষাও করা হয়েছে।

 তাই তাদের ক্ষেত্রে যেন ব্যাপারটা এরকমভাবে দেখা হয় যে তারা একটি বায়ো বাবেল থেকে অপর বায়ো বাবেলে প্রবেশ করছেন। সেটা মাথায় রেখেই তাদের কোয়ারেন্টাইনের মেয়াদ কমানোর আবেদন এসেছে সৌরভের কাছে। শেষ পর্যন্ত বিসিসিআই এই যুক্তিতে রাজি হয় কি না, সেটাই দেখার। 

বন্ধ করুন