বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > আইপিএল ২০২০: আমিরশাহিতে প্রস্তুতি সরেজমিনে খতিয়ে দেখলেন সৌরভ
মাঠে সৌরভ
মাঠে সৌরভ

আইপিএল ২০২০: আমিরশাহিতে প্রস্তুতি সরেজমিনে খতিয়ে দেখলেন সৌরভ

  • শারজা স্টেডিয়ামে গিয়ে আধিকারিকদের সঙ্গে কথা বললেন বিসিসিআই প্রধান

শুভব্রত মুখার্জি

বাধ সেধেছে করোনা।ফলে বাধ্য হয়েই আইপিএল আয়োজন করতে বিসিসিআইকে দেশের বাইরে যেতে হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে মূলত ৩টি স্টেডিয়ামেই খেলা হবে এবারের প্রতিযোগিতার সবকটি ম্যাচ। ইতিমধ্যেই আমিরশাহি পৌছে গেছে ৮ টি দল। জোরকদমে চলছে তাদের অনুশীলন।

বায়ো বাবলে কঠোর নিরাপত্তা এবং কোভিড প্রোটোকল মেনে রয়েছেন ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সবাই। প্রতি মূহুর্তে হচ্ছে তাদের স্বাস্থ্যপরীক্ষা। আর এই সমস্ত আয়োজন কেমন হয়েছে তা সরেজমিনে খতিয়ে দেখতে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় পৌছে গেছেন সূদুর আরব দেশে। সেখানে যাওয়ার আগে সৌরভ স্বয়ং তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন তার বিমানবন্দরের ভিতরের এবং বিমানের অন্দরমহলের বেশ কিছু ছবি।

এবার তাকে দেখা গেল একেবারে মাঠ পরিদর্শকের ভূমিকায়। শারজা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করে দেখলেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি। এটি রুটিন পরিদর্শন বলেই জানিয়েছে বিসিসিআই। ১৯ শে সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতা শুরু হলেও ২২ সেপ্টেম্বর রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে আইপিএল শুরু হবে শারজায় ।

 স্বয়ং ক্রিকেটার সৌরভের এই মাঠে বেশ কিছু ভাল স্মৃতি জড়িয়ে রয়েছে।১৯৯৮ সালে শচীনের ব্যাটে যখন 'মরুঝড়' উঠেছিল সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি‌। দীর্ঘদিন বাদে এই মাঠে পা রাখলেন তিনি। সূত্রের খবর মারফত জানা গিয়েছে মহিলাদের আইপিএল ম্যাচগুলি শারজার এই স্টেডিয়ামেই করতে চায় বিসিসিআই।

বন্ধ করুন