বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: সদ্য মা হয়েছেন, তাই থাকছেন না আইপিএলে, জল্পনায় জল ঢাললেন মায়ান্তি
সপরিবারে মায়ান্তি ল্যাঙ্গার। ছবি- টুইটার।
সপরিবারে মায়ান্তি ল্যাঙ্গার। ছবি- টুইটার।

IPL 2020: সদ্য মা হয়েছেন, তাই থাকছেন না আইপিএলে, জল্পনায় জল ঢাললেন মায়ান্তি

  • স্টার স্পোর্টসের তরফে মায়ান্তি ল্যাঙ্গারের আইপিএলে না থাকার কথা জানানোর পর থেকেই জল্পনা শুরু হয় তাঁর অনুপস্থিতি নিয়ে।

আইপিএল চলাকালীন স্টার স্পোর্টসের পর্দায় দেখা যাবে না মায়ান্তি ল্যাঙ্গারকে। খবর সামনে আসার পর থেকেই জল্পনা শুরু হয়ে যায় জনপ্রিয় টেলিভিশন প্রেজেন্টারের অনুপস্থিতির সম্ভাব্য কারণ নিয়ে। শেষমেশ জল্পনাটায় জল ঢালেন মায়ান্তি নিজেই। সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন, কেন এবার আইপিএলে থাকছেন না তিনি।

অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসের সৌজন্যে আইপিএলের অতি পরিচিত মুখ হয়ে উঠেছেন মায়ান্তি ল্যাঙ্গার। ক্রিকেট প্রেজেন্টার হিসেবে নিজেকে অন্য উচ্চতায় তুলে নিয়ে গিয়েছেন ক্রিকেটার স্টুয়ার্ট বিনির ঘরণী। এবার আইপিএল শুরুর ঠিক আগে স্টার স্পোর্টসের তরফেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হয় মায়ান্তির আইপিএলে অংশ না নেওয়ার কথা।

বৃহস্পতিবার টুইটারে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ব্রডকাস্টাররা জানায়, মায়ান্তি ল্যাঙ্গার আইপিএল ২০২০-তে অংশ নিচ্ছেন না। যদিও তাঁর না থাকার পিছনে নির্দিষ্ট কোনও কারণ জানানো হয়নি স্টার স্পোর্টসের তরফে। তাই তাঁর পরিবর্ত খুঁজে নেওয়া হয়েছে বলে গুঞ্জন শোনা যায় ক্রিকেটমহলে।

অবশেষে মায়ান্তি নিজে আসরে নামেন অনুরাগীদের আগ্রহ নিরসনে। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়ে দেন, তাঁর এবছর আইপিএলে না থাকার আসল কারণ। স্টুয়ার্ট বিনির পত্নী জানান, সবে মাত্র দেড় মাস হয়েছে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। অর্থাৎ, মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন বলেই এবার আইপিএলের আসরে দেখা যাবে না তাঁকে।

টুইটারে তিনি স্বামী স্টুয়ার্ট বিনি ও সন্তানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন এবং স্টার স্পোর্টসের প্রেজেন্টার টিমকে শুভেচ্ছা জানিয়ে লেখেন যে, এবার তিনি টেলিভিশনের পর্দায় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ উপভোগ করবেন।

বন্ধ করুন