বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বায়ো-বাবলে থাকা কার্যত বিগ বস হাউসে থাকার মতোই মনে হচ্ছে ধাওয়ানের
জিম সেশনে শিখর ধাওয়ান। ছবি- আইপিএল।
জিম সেশনে শিখর ধাওয়ান। ছবি- আইপিএল।

IPL 2020: বায়ো-বাবলে থাকা কার্যত বিগ বস হাউসে থাকার মতোই মনে হচ্ছে ধাওয়ানের

  • দিল্লি ক্যাপিটালসের টিম হোটেলের বায়ো-বাবল থেকেই নিজের মতামত জানালেন গব্বর।

করোনা মহামারির পরে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট শুরু হয়েছে বটে, তবে সংক্রমণ এড়াতে যে কোনও পর্যায়ের ক্রিকেট ম্যাচ আয়োজনের প্রধান শর্ত হয়ে দাঁড়িয়েছে ক্রিকেটার-সহ ম্যাচের সঙ্গে জড়িত প্রত্যেকের বায়ো-সিকিওর বাবলের মধ্যে থাকা।

ইংল্যান্ডে ইতিমধ্যেই বায়ো-বাবলের মধ্যে সফলভাবে আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ আয়োজিত হয়েছে। সুতরাং জৈব নিরাপত্তার এই বেষ্টনী যে কতটা কার্যকরী, তা পরিক্ষিত হয়েছে। এবার আইপিএলের মতো দীর্ঘ টুর্নামেন্ট আয়োজিত হতে চলেছে জৈব-নিরাপত্তার বেষ্টনীতে।

জৈব-নিরাপত্তার এই বেষ্টনীতে থাকার বিষয়টা ক্রিকেটারদের কাছে একেবারেই নতুন। তাই বিষয়টা অত্যন্ত চ্যালেঞ্জিং মনে হওয়াই স্বাভাবিক। শিধর ধাওয়ান অবশ্য বায়ো-সিকিওর বাবলে থাকাকে ইতিবাচকভাবে গ্রহণ করছেন। বায়ো-বাবল বিষয়টাকে বিগ বস হাউসের সঙ্গে তুলনা করলেন গব্বর।

দুবাইয়ের টিম হোটেলের বায়ো-বাবলের মধ্যে থাকা অবস্থাতেই ধাওয়ান বলেন, 'এটা আমাদের মানসিক শক্তির যথাযথ পরীক্ষা নেবে।' পরে তিনি যোগ করেন, ‘এটা কার্যত বিগ বসের মতো।’

এপ্রসঙ্গে ধাওয়ান আরও বলেন, ‘বায়ো-বাবল বিষয়টা সবার কাছেই নতুন। এটাকে চ্যালেঞ্জ বললেও কম বলা হয়। আমি অবশ্য বিষয়টাকে নিজেকে সবদিক থেকে পরিণত করার সুযোগ হিসেবে বিবেচনা করছি। আমি নিজেকে মনোরঞ্জনের মধ্যে রাখছি। বিষয়টাকে ইতিবাচক দিক দিয়ে গ্রহণ করছি।’

বন্ধ করুন