বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR তারকাকে বিশ্বের সেরা টি-২০ বোলারের তকমা দিলেন ডেভিড হাসি

IPL 2020: KKR তারকাকে বিশ্বের সেরা টি-২০ বোলারের তকমা দিলেন ডেভিড হাসি

ডেভিড হাসি। ছবি- টুইটার।

কঠিন পরিস্থিতিতে ক্যাপ্টেন দীনেশ কার্তিকের প্রধান অস্ত্র হতে চলেছেন তারকা স্পিনার, এমনটাই মত নাইটদের মেন্টরের।

উচ্ছ্বসিত প্রশংসা বললেও কম বলা হয়। নাইট রাইডার্স তারকাকে বিশ্বের সেরা স্পিনারের তকমা দিতেও কুণ্ঠা বোধ করলেন না ডেভিড হাসি।

কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হাসি সুনীল নারিনকে নিয়ে যারপরনাই আপ্লুত। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, ক্যারিবিয়ান রহস্য স্পিনার যুক্তিসঙ্গতভাবেই বিশ্বের সেরা টি-২০ বোলার।

হাসি বলেন, ‘নারিন যুক্তিসঙ্গতভাবেই বিশ্বের সেরা টি-২০ বোলার। যে কোনও পরিস্থিতিতেই ও অন্যতম সেরা খেলোয়াড়। সৌভাগ্যের বিষয় যে, ও কলকাতা নাইট রাইডার্সে রয়েছে। এই মুহূর্তে ওকে সামলানো কঠিন দেখাচ্ছে।’

হাসি আরও যোগ করেন, ‘নারিন এমন একজন বোলার হতে চলেছে, প্রতিপক্ষ যখন ছন্দে থাকবে, ক্যাপ্টেন দীনেশ কার্তিক ওর দিকে বল ছুঁড়ে দিতে পারে। আমি নিশ্চিত, তুল্যমূল্য লড়াইগুলোয় নারিনই বেশিবার টেক্কা দেবে।’

সুনীল নারিন এবার আইপিএল খেলতে আসছেন ত্রিনবাগো নাইট রাইডার্সকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন করে। যদিও সিপিএলের ফাইনালে মাঠে নামেননি তিনি। টুর্নামেন্টের ৫টি ম্যাচে ১৪৮.৪৫ স্ট্রাইক রেটে ১৪৪ রান করেছেন নারিন। প্রথম দু'টি ম্যাচেই তিনি হাফ-সেঞ্চুরি করেন। এবার সিপিএলে মোট ৬টি উইকেট দখল করেন নারিন।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে ১১০ ম্যাচে ১২২টি উইকেট নিয়েছেন সুনীল নারিন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.