বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR তারকাকে বিশ্বের সেরা টি-২০ বোলারের তকমা দিলেন ডেভিড হাসি
ডেভিড হাসি। ছবি- টুইটার।
ডেভিড হাসি। ছবি- টুইটার।

IPL 2020: KKR তারকাকে বিশ্বের সেরা টি-২০ বোলারের তকমা দিলেন ডেভিড হাসি

  • কঠিন পরিস্থিতিতে ক্যাপ্টেন দীনেশ কার্তিকের প্রধান অস্ত্র হতে চলেছেন তারকা স্পিনার, এমনটাই মত নাইটদের মেন্টরের।

উচ্ছ্বসিত প্রশংসা বললেও কম বলা হয়। নাইট রাইডার্স তারকাকে বিশ্বের সেরা স্পিনারের তকমা দিতেও কুণ্ঠা বোধ করলেন না ডেভিড হাসি।

কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হাসি সুনীল নারিনকে নিয়ে যারপরনাই আপ্লুত। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, ক্যারিবিয়ান রহস্য স্পিনার যুক্তিসঙ্গতভাবেই বিশ্বের সেরা টি-২০ বোলার।

হাসি বলেন, ‘নারিন যুক্তিসঙ্গতভাবেই বিশ্বের সেরা টি-২০ বোলার। যে কোনও পরিস্থিতিতেই ও অন্যতম সেরা খেলোয়াড়। সৌভাগ্যের বিষয় যে, ও কলকাতা নাইট রাইডার্সে রয়েছে। এই মুহূর্তে ওকে সামলানো কঠিন দেখাচ্ছে।’

হাসি আরও যোগ করেন, ‘নারিন এমন একজন বোলার হতে চলেছে, প্রতিপক্ষ যখন ছন্দে থাকবে, ক্যাপ্টেন দীনেশ কার্তিক ওর দিকে বল ছুঁড়ে দিতে পারে। আমি নিশ্চিত, তুল্যমূল্য লড়াইগুলোয় নারিনই বেশিবার টেক্কা দেবে।’

সুনীল নারিন এবার আইপিএল খেলতে আসছেন ত্রিনবাগো নাইট রাইডার্সকে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন করে। যদিও সিপিএলের ফাইনালে মাঠে নামেননি তিনি। টুর্নামেন্টের ৫টি ম্যাচে ১৪৮.৪৫ স্ট্রাইক রেটে ১৪৪ রান করেছেন নারিন। প্রথম দু'টি ম্যাচেই তিনি হাফ-সেঞ্চুরি করেন। এবার সিপিএলে মোট ৬টি উইকেট দখল করেন নারিন।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে ১১০ ম্যাচে ১২২টি উইকেট নিয়েছেন সুনীল নারিন।

বন্ধ করুন