বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR-শিবিরে সুখবর, বোর্ডের ছাড়পত্র মেলায় মাঠে নামতে পারবেন নারিন
মাভির সঙ্গে নারিন। ছবি- আইপিএল।
মাভির সঙ্গে নারিন। ছবি- আইপিএল।

IPL 2020: KKR-শিবিরে সুখবর, বোর্ডের ছাড়পত্র মেলায় মাঠে নামতে পারবেন নারিন

  • ক্যারিবিয়ান তারকার বোলিং অ্যাকশন নিয়ে আর সন্দেহ নেই BCCI-এর।

পরপর একতরফা হারে কোণঠাসা হয়ে পড়া কেকেআর শিবিরে সুখবর। সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে আপত্তি তুলে নিল বিসিসিআই। সন্দেহজনক বোলিং অ্যাকশন কমিটি ছাড়পত্র দিয়েছে ক্যারিবিয়ান অল-রাউন্ডারকে। ফলে তাঁর মাঠে নামতে কোনও অসুবিধা নেই।

যদিও নারিনের আইপিএল খেলার উপর কখনই নিষেধাজ্ঞা জারি করেনি বোর্ড। তাঁর বোলিং অ্যকশন নিয়ে ম্যাচ অফিসিয়ালরা সন্দেহ প্রকাশ করায় তাঁকে সতর্কিত বোলারদের তালিকায় রাখা হয়েছিল। ফলে পান থেকে চুন খসলেই প্রতিবন্ধকতা জারি হতে পারত তাঁর বোলিং করার উপরে।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

সেকারণেই ক্যারিবিয়ান রহস্য স্পিনারকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি কেকেআর। এবার সন্দেহের তালিকা থেকে বাদ পড়ায় হায়দরাবাদের বিরুদ্ধেই নারিনকে মাঠে নামাতে পারে কলকাতা। স্বাভাবিকভাবেই সানরাইজার্স ম্যাচের আগে স্বস্তির হাওয়া নাইট শিবিরে।

রবিবার আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে নারিনকে সতর্কিত বোলারদের তালিকা থেকে সরিয়ে নেওয়ার কথা জানানো হয়। এও জানানো হয় যে, কেকেআরের তরফে নারিনের বোলিং অ্যাকশন পুনর্মূল্যায়নের জন্য সন্দেহজনক বোলিং অ্যাকশন কমিটিকে অনুরোধ জানানো হয়। ফ্র্যাঞ্চাইজির তরফে নারিনের বোলিং অ্যাকশনের স্লো মোশন ভিডিও ফুটেজ জমা দেওয়া হয়। কমিটি সব অ্যাঙ্গেল থেকে নারিনের অ্যাকশন মূল্যায়নের পরেই জানিয়ে দেয় যে, ম্যাচে এই সমস্ত ডেলিভারি করতে পারবেন নারিন।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে নারিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন আম্পায়াররা।

বন্ধ করুন