বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: ধোনির কোন বিশেষ কৃতিত্ব তাঁকে সবথেকে বেশি অনুপ্রাণিত করে, জানালেন বাটলার
জোস বাটলার ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।
জোস বাটলার ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

IPL 2020: ধোনির কোন বিশেষ কৃতিত্ব তাঁকে সবথেকে বেশি অনুপ্রাণিত করে, জানালেন বাটলার

  • চলতি আইপিএলে চেন্নাই অধিনায়কের কাছ থেকে জার্সি উপহার পেয়েছেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান।

মহেন্দ্র সিং ধোনির কোটি কোটি অনুরাগী ছড়িয়ে রয়েছে সারা বিশ্বে। তাঁর অন্ধ ভক্তদের তালিকায় তারকা ক্রিকেটারের সংখ্যাও নেহাৎ কম নয়। ইংল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান জোস বাটলার তাঁদের মধ্যেই একজন।

বাটলার একজন স্বঘোষিত ধোনি অনুরাগী। একাধিকবার ধোনির কাছ থেকে স্মারক সংগ্রহ করতেও দেখা গিয়েছে তাঁকে। চলতি আইপিএলেই রাজস্থান বনাম চেন্নাই ম্যাচের পর ধোনির কাছ থেকে জার্সি উপহার পেয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন বাটলার।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

এহেন বাটলারকে তাঁর আদর্শ মহেন্দ্র সিং ধোনি কীভাবে অনুপ্রাণিত করেন, সেকথা অকপটে জানালেন ব্রিটিশ তারকা। বাটলার এও জানান যে, ধোনির বিশেষ কোন মুহূর্ত থেকে তিনি সবথেক বেশি উদ্দীপ্ত হন।

বাটলার বলেন, ‘মাঠে ধোনির হাভভাব আমার ভীষণ ভালো লাগে। কী অদ্ভূতরকম শান্ত ও ঠান্ডা মাথার ক্রিকেটার ও। আমি ধোনির ধ্বংসাত্মক ব্যাটিং পছন্দ করি। ওর হেলিকপ্টার শট আমার বিশেষ পছন্দের। আমি সবসময় টিভিতে আইপিএল দেখতাম। ওর খেলা অসাধারণ কিছু ইনিংসের কথা আমার মনে আছে। সবথেকে বেশি যেটা ভালো লাগে, সেটা হল ২০১১ বিশ্বকাপ ফাইনাল। যেভাবে ও ব্যাট করতে নামে আর কার্যত বলে যে, ট্রফিটা আমি বাড়িতে নিয়ে যেতে চলেছি। যেভাবে ও ছক্কা মেরে ম্যাচ শেষ করে, সেটা আমাকে সর্বদা অনুপ্রাণিত করবে।’

বন্ধ করুন