বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: চরম বিপদে পড়েছেন, বুঝতে পারছেন বিরাট!
বিরাটের শেয়ার করা সেই ছবি (ছবি সৌজন্য ফেসবুক @Virat Kohli)
বিরাটের শেয়ার করা সেই ছবি (ছবি সৌজন্য ফেসবুক @Virat Kohli)

IPL 2020: চরম বিপদে পড়েছেন, বুঝতে পারছেন বিরাট!

  • সেই ২০১৬ সালের পর তাঁর দলের পারফরম্যান্স গ্রাফ আর এত উঁচুতে ওঠেনি।তারপরও কোন বিপদের মুখে পড়লেন বিরাট?

সেই ২০১৬ সালের পর তাঁর দলের পারফরম্যান্স গ্রাফ আর এত উঁচুতে ওঠেনি। শুধু তাই নয়, কলকাতা নাইট রাইডার্সকে দুরমুশ করার পরে লিগ তালিকায় দু'নম্বরে উঠে এসেছেন বিরাট কোহলিরা। তার ফলে দলের অন্দরে যে একটা ফুরফুরে মেজাজ তৈরি হয়েছে, তা দেখেই বোঝা যাচ্ছে। আর এবার সোশ্যাল মিডিয়ায় আরও একটি মজাদার ছবি পোস্ট করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক।

আজ (বৃহ্স্পতিবার) সন্ধ্যায় দেবদূত পাড়িক্কাল, এবি ডি'ভিলিয়ার্স এবং মহম্মদ সিরাজের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বিরাট। সেই ছবিতে মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। পাড়িক্কাল কিছুটা যেন চাপের মধ্যে আছেন। সিরাজও কিছুটা যেন ভয়ে ভয়ে আছেন। একমাত্র ডি'ভিলিয়ার্সের মুখে হালকা হাসির আভা লেগে আছে। বাকিদের যেখানে চিন্তিত মনে হচ্ছে, সেখানে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছে তাঁকে। 

সেই ছবির সঙ্গে বিরাট লেখেন, ‘এই ছবিটা আমায় এক লহমায় স্কুলের দিনগুলিতে ফিরিয়ে নিয়ে গেল। একই ক্লাসের চারজন। এবি (ডি'ভিলিয়ার্স) একমাত্র হোমওয়ার্ক করেছে এবং প্রস্তুত আছে। বাকি তিনজন বুঝে গিয়েছে যে তারা বিপদের মুখে দাঁড়িয়ে আছে।’ লেখার শেষে হাসির স্মাইলিও দিয়েছেন বিরাট।

আর সেই হাসি এবারের আইপিএলে সত্যিই কোহলিদের মুখে মানাচ্ছে। আপাতত ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে আছে ব্যাঙ্গালোর। প্রথম লেগে কিংস ইলেভন পঞ্জাবের বিরুদ্ধে হেরে নেট রানরেটের যে বোঝা মাথার উপর চেপেছিল, তা কেকেআরের বিরুদ্ধে দুটি ম্যাচে উসুল হয়ে গিয়েছে। বিশেষত শেষ পাঁচ ম্যাচের চারটিতেই জয় এসেছে। এতদিন আরসিবির দুর্বলতম জায়গাই এখন তুখোড় ফর্মে আছে। কেকেআরের বিরুদ্ধে তো একই ম্যাচে সর্বোচ্চ মেডেন ওভারের নজির করেছেন বিরাটের বোলাররা। আইপিএলের ইতিহাসে পুরো ২০ ওভার বল করেও সবথেকে কম রান দেওয়ার রেকর্ড গড়েছেন সিরাজ, ক্রি মরিসরা। আর তাতেই দলের অন্দরে যে একেবারে ফিল-গুড পরিবেশ রয়েছে, তা বৃৃহ্স্পতিবারের ছবিতে আবারও স্পষ্ট হল।

বন্ধ করুন