বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: সিএসকে সমর্থকদের জন্য দুঃখ প্রকাশ করলেন বীরেন্দ্র সেহবাগ
মহেন্দ্র সিং ধোনি ও বীরেন্দ্র সেহবাগ। ছবি- পিটিআই।
মহেন্দ্র সিং ধোনি ও বীরেন্দ্র সেহবাগ। ছবি- পিটিআই।

IPL 2020: সিএসকে সমর্থকদের জন্য দুঃখ প্রকাশ করলেন বীরেন্দ্র সেহবাগ

  • কড়া ভাষায় সিএসকের খেলার নিন্দা করেছে বীরু। 

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জিতলেও মোটের ওপর খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছে চেন্নাই সুপার কিংস দল। ব্যাটসম্যানরা একদম ফর্মে নেই। তেমন ছন্দে নেই বোলাররা। ব্যাট হাতে ক্যাপ্টেন কুলও পারছেন না তাঁর চেনা ফর্ম দেখাতে। যার প্রভাব স্বাভাবিক ভাবেই পড়ছে তাদের খেলায়‌।

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল দল এই মুহূর্তে পয়েন্টস টেবিলের শেষের দিকে আছে। এব্যাপারে নেটিজেনদের যেমন কটাক্ষ শুনতে হচ্ছে। তেমন সমালোচনা করেছেন নানা প্রাক্তন ক্রিকেটারও।

বীরেন্দ্র সেহবাগ যাদের মধ্যে অন্যতম। আইপিএলে সবচেয়ে বেশি ফাইনাল খেলা দল চেন্নাই সুপার কিংস। ধোনির নেতৃত্বে তিনবার চ্যাম্পিয়ন হয়েছে তারা। ২০১৯ আসরেও রানার্স আপ হয়েছিল চেন্নাই সুপার কিংস। তবে এই আইপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৫টিতেই হারের তিক্ততা পেয়েছে তারা।

আইপিএলে ফ্র্যাঞ্চাইজিটির ব্যর্থতার জন্য তাদের ব্যাটসম্যানদের দুষেছেন বীরু। ধোনির দলের ব্যাটসম্যানদের ‘সরকারি চাকরিজীবী’ বলে মন্তব্য করেছিলেন তিনি।

এমন কড়া সমালোচনার পর অবশ্য চেন্নাই সমর্থকদের জন্য এবার দুঃখ প্রকাশ করেছেন তিনি। টুইটারে লিখেছেন, 'চেন্নাইয়ের সমর্থকদের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। চেন্নাই সেই দল, যারা শেষ পর্যন্ত লড়াই করতো। আমি বেশ হতাশ, বিশেষ করে ব্যাটিং দেখে।'

 

বন্ধ করুন