বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: পাক বংশোদ্ভূত মার্কিন ক্রিকেটারকে আইপিএলে স্বাগত জানাল KKR
আলি খান। ছবি- টুইটার (KKR)।
আলি খান। ছবি- টুইটার (KKR)।

IPL 2020: পাক বংশোদ্ভূত মার্কিন ক্রিকেটারকে আইপিএলে স্বাগত জানাল KKR

  • কলকাতা নাইট রাইডার্সের তরফে হ্যারি গার্নির পরিবর্ত বেছে নেওয়ার কথা সরকারিভাবে জানিয়ে দেওয়া হল।

প্রথম মার্কিন ক্রিকেটার হিসেবে আইপিএলে সুযোগ পেয়ে ইতিহাস গড়তে চলেছেন আলি খান, এমন খবর আগের দিন থেকেই ঘোরাফেরা করছিল ক্রিকেটমহলে। রবিবার সেই সম্ভাবনায় সিলমোহর দিল কলকাতা নাইট রাইডার্স।

কেকেআরের তরফে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হয়, হ্যারি গার্নির পরিবর্ত হিসেবে আমেরিকার পেসার আলি খানকে দলে নিয়েছে তারা। নাইট সিইও বেঙ্কি মাইসোর টুইট করে আলি খানকে কেকেআর পরিবারে স্বাগত জানান। সেই টুইট ধরেই নাইট রাইডার্স ব্রিটিশ পেসারের পরিবর্ত নেওয়ার কথা ঘোষণা করে।

বেঙ্কি টুইটারে কেকেআরের জার্সিতে আলি খানের ছবি পোস্ট করে লেখেন, 'কেকেআর পরিবারে আলি খানকে স্বাগত। আইপিএল উপভোগ করো এবং অভিজ্ঞতা সঞ্চয় করো। টাফ লাক হ্যারি গার্নি। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তোমার অভাব অনুভূত হবে।'

কেকেআর বেঙ্কির টুইট ধরেই লেখে, 'পরিবর্ত জানার জন্য আপনাদের অপেক্ষা শেষ হল। আমেরিকার জাতীয় দলের প্রথম ক্রিকেটারকে আইপিএলে স্বাগত জানাতে আমাদের সঙ্গে সামিল হোন।'

কাঁধের চোটের জন্য এবছর আইপিএল থেকে ছিটকে গিয়েছেন গার্নি। তাঁর বদলি হিসেবে প্রাথমিকভাবে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে নাইটরা দলে চেয়েছিল বলে শোনা যায়। মুস্তাফিজুরকে এনওসি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই অবস্থায় টিম মালিক শাহরুখ খানের সিপিএল ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্স থেকেই কেকেআরের অন্দরমহলে স্বাগত জানানো হয় পাক বংশোদ্ভূত আমেরিকার পেসার আলি খানকে।

বন্ধ করুন