বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020:ফের নেটিজেনদের তোপের মুখে সঞ্জয় মঞ্জরেকর
সঞ্জয় মঞ্জরেকর
সঞ্জয় মঞ্জরেকর

IPL 2020:ফের নেটিজেনদের তোপের মুখে সঞ্জয় মঞ্জরেকর

  • চাওলা,রাইডুকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের

শুভব্রত মুখার্জি

বিতর্ক আর সঞ্জয় মঞ্জরেকর যেন একে অপরের পরিপূরক। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার যেমন মুখ খুললেই বিতর্কের সৃষ্টি করেন ঠিক তেমন ভূমিকায় বারবার ধরা দিচ্ছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার।

আইপিএলের ধারাভাষ্যকারদের তালিকা থেকে বিসিসিআই তাকে আগেই বাদ দিয়েছিল।এবার আইপিএলের ১৩তম মরসুমের প্রথম ম্যাচের শেষের পরেই ফের বিতর্কে জড়াল তাঁর নাম। সোশ্যাল মিডিয়াতে করে ফেললেন বেফাঁস মন্তব্য। 

ফলে রোষানলে পড়লেন নেটিজেনদের। বিরাগভাজন হলেন। চেন্নাইয়ের দুই তারকা ক্রিকেটার পীযূষ চাওলা আর আম্বাতি রাইডুকে নিয়ে করলেন আলগা মন্তব্য। ফলস্বরূপ তার দিকে ছুটে এল একের পর এক কটাক্ষের বাউন্সার। প্রসঙ্গত দীর্ঘ টালবাহানার পরে মরুভূমে শুরু হয়েছে আইপিএল। আমিরশাহিতে দর্শকশূন্য মাঠে প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন মুম্বইকে হারিয়েছে ধোনির চেন্নাই। 

চেন্নাইয়ের হয়ে এই ম্যাচে প্রথম উইকেটটি নেন চাওলা। শুরুতেই রোহিত শর্মার উইকেট নিয়ে নেন তিনি। আইপিএলের তৃতীয় সর্বোচ্চ উইকেট প্রাপক ও এর সাথে সাথেই হয়ে যান তিনি। অপরদিকে ৭১ রানের এক ঝকঝকে ইনিংস খেলে ম্যাচের সেরা হয়েছেন রাইডু। আর দুই তারকাকেই ‘লো প্রোফাইলে’র ক্রিকেটার বলে বসেন মঞ্জরেকর।

টুইটে মঞ্জরেকর লেখেন, “চাওলা আর রায়ডু- দুই লো প্রোফাইল ক্রিকেটার দারুণ খেলেছে। চেন্নাইকে শুভেচ্ছা।" অনেকেই একে দুই তারকার এমন অবমাননা বলে মনে করে সঞ্জয় মঞ্জরেকরের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন।

কথাটা যে সঞ্জয় ভুল বলেছেন এমনটা হয়তো না নয়। কিন্তু ওই যে কথায় আছে, যারে দেখতে নারি, তার চলন ব্যাঁকা। 

বন্ধ করুন