বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- পরের ম্যাচে কি ফিরছেন রাসেল ও নারিন, ফাঁস করলেন মর্গ্যান
ক্যাপ্টেন মর্গ্যান
ক্যাপ্টেন মর্গ্যান

IPL 2020- পরের ম্যাচে কি ফিরছেন রাসেল ও নারিন, ফাঁস করলেন মর্গ্যান

  • আরসিবির বিরুদ্ধে খেলেননি এই দুই আন্তর্জাতিক তারকা। 

রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সামনে অসহায় আত্মসমর্পণ করে কলকাতা নাইট রাইডার্স। প্রথমেই একগাদা উইকেট হারানোর পর খুঁড়িয়ে খুঁড়িয়ে আট উইকেটে ৮৪ করে তারা, যেটি সহজেই তুলে দেয় আরসিবি। 

ম্যাচের শেষে নিজের ভুল স্বীকার করে নেন মর্গ্যান যে পিচ যেমন ছিল তাতে বোলিং করা উচিত ছিল। প্রথমেই চার উইকেট পড়ায় খেলা যে কার্যত সেখানেই আরসিবির দিকে ঢলে যায়, সেটিও মেনে নেন নাইট অধিনায়ক। তবে পরের ম্যাচে তাঁরা ভুল সংশোধন করার চেষ্টা করবেন বলে জানান মর্গ্যান। 

তিনি বলেন যে স্থানীয় ক্রিকেটার যারা প্রতিভার ঝলক দেখিয়েছে, তাদের সুযোগ দিয়েছিলেন তাঁরা। কিন্তু রয়্যাল বোলারদের সামনে টিকতে পারেননি তাঁরা। তবে এই ম্যাচে খেলেননি নারিন ও রাসেল, যারা গত কয়েক সিজন ধরে নাইটদের প্রধান অস্ত্র। অনেকে ভেবেছিলেন তারা হয়তো বাদ পড়েছেন, কিন্তু পরে জানা যায় দুইজনেরই চোট ছিল। রাসেলের হাঁটুতে চোট আছে, খুচরো চোটে ভুগছেন নারিনও। 

তবে এরা আগামী ম্যাচে সুযোগ পাবেন কি না, সেই নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি মর্গ্যান। তিনি বলেন যে খুব দ্রুত ওঁরা দলে ফিরবে আশা করা যায়। এই দুই অলরাউন্ডার ফিরলে পুরো চিত্রটি বদলে যাবে, সেটা জানা বলে জানান মর্গ্যান। এ

বন্ধ করুন