বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020- কীভাবে হারলেন নাইটদের বিরুদ্ধে, এখনও বুঝে উঠতে পারছেন না রাহুল
লোকেশ রাহুল (PTI)
লোকেশ রাহুল (PTI)

IPL 2020- কীভাবে হারলেন নাইটদের বিরুদ্ধে, এখনও বুঝে উঠতে পারছেন না রাহুল

  • অল্পের জন্য় হার হয়েছে কিংস ইলেভেনের। 

জেতা ম্যাচ কিভাবে হারতে হয় তা কেকেআরের বিরুদ্ধে কিংস ইলেভেন পঞ্জাব দেখিয়ে দিয়েছে। যখন অতিবড় কেকেআর সমর্থক ও ভাবতে পারেননি এই ম্যাচ তাঁরা জিতবেন তখন পঞ্জাবের ব্যাটসম্যানরা এই ম্যাচ তাদের উপহার দিয়ে যান। ১৬৫ রান তাড়া করতে গিয়ে মায়াঙ্ক-রাহুল জুটি প্রথম উইকেটে ১১৪ রান তূলে ফেলেন। মায়াঙ্ক তারপর প্রসিধ কৃষ্ণর বলে আউট হলে উইকেটে আসেন পুরান। পুরান , রাহুল জুটি মিলে ম্যাচকে নিয়ে যান এমন জায়গায় যেখানে ২৪ বলে ২৯ রান দরকার। এখান থেকেই ম্যাচ ঘুরিয়ে দেন দুই কেকেআর বোলার।

প্রসিধ কৃষ্ণ,সুনীল নারিন দুজনেই দুটি করে উইকেট নেন। শেষ বলে যখন ছক্কা মারলে ম্যাচ সুপার ওভারে যেত তখন ম্যাক্সওয়েলের মারা শট মাত্র কয়েক মিলিমিটার বাউন্ডারির এপাশে পড়ার ফলে ২ রানের হৃদয়বিদারক হারের সম্মুখীন হয় । 

এই হার প্রসঙ্গে বলতে গিয়ে কে এল রাহুল বলেন 'আমার কাছে এই হারের কোন ব্যাখ্যা নেই। আমাদের পরের ম্যাচগুলোতে আরও কঠোরভাবে খেলতে হবে।আমরা অত্যন্ত ভাল বল করেছি। উইকেটটা একেবারে নতুন ছিল। বোলাররা খুব তাড়াতাড়ি মানিয়ে নিয়ে সঠিক লাইন এবং লেন্থে বল করেছেন।খুব সাহসিকতার সাথে ডেথ ওভারে বল করেছেন বোলাররা। আমার মনে হয় না রান তাড়ার কথা সময় আমরা কখন ও আত্মতুষ্টিতে ভুগেছি।রান তাড়া করার সম। শেষ দিকে আমরা পরপর উইকেট হারাই। আর এই কারণেই আমরা রানটা তাড়া করে জিততে পারলাম না।'

 

বন্ধ করুন