বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs MI: সোশ্যাল ডিসট্যান্সিং না মানার ফল! পান্ডিয়ার হিট-উইকেট নিয়ে মজাদার মিম
হিট-উইকেট হার্দিক পান্ডিয়া। ছবি- আইপিএল।
হিট-উইকেট হার্দিক পান্ডিয়া। ছবি- আইপিএল।

KKR vs MI: সোশ্যাল ডিসট্যান্সিং না মানার ফল! পান্ডিয়ার হিট-উইকেট নিয়ে মজাদার মিম

  • নিজের ভুলে উইকেট খোয়ানোর আগে হার্দিক ২টি চার ও ১টি ছক্কা মারেন।

আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএল ম্যাচে হিট-উইকেট হয়ে সাজঘরে ফেরেন হার্দিক পান্ডিয়া। ইনিংসের ১৯ তম ওভারে আন্দ্রে রাসেলের তৃতীয় বলে শট নেওয়ার সময় স্টাম্পে ব্যাট লাগিয়ে বসেন তারকা অল-রাউন্ডার।

ক্রিকেটে হিট-উইকেট হয়ে সাজঘরে ফেরার নজির কম নেই। তবে আইপিএলে বিরল। পান্ডিয়ার সৌজন্যে সেই বিরল ছবিই চোখে পড়ে শেখ জায়েদ স্টেডিয়ামে। সাজঘরে ফেরার আগে ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ১৮ রান করেন হার্দিক।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

পান্ডিয়ার এমন অদ্ভূতভাবে আউট হয়ে ক্রিজ ছাড়ার পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে মজাদার মিম চোখে পড়ে। বলা হতে থাকে যে, সোশ্যাল ডিসট্যান্সিং না মানার ফল ভুগতে হয়েছে পান্ডিয়াকে। করোনা মহামারির আবহে সোশ্যাল ডিসট্যান্সিং শব্দবন্ধ এখন এতটাই প্রচলিত যে, পান্ডিয়ার আউটের ক্ষেত্রে তা নিয়ে মস্করা অপ্রাসঙ্গিক মনে হচ্ছে না কখনই।

ব্যঙ্গাত্মক না হলেও আইপিএলের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস মজার ছলে পান্ডিয়ার হিট-উইকেট নিয়ে টুইটারে সোশ্যাল ডিসট্যান্সিংয়ের প্রসঙ্গে উত্থাপন করে।

টুইটারে মজার ছলে কোথাও দাবি করা হয় যে, স্টাম্প থেকে ক্রিজের দূরত্ব মাপছেন হার্দিক। আবার কোথাও লেখা হয়, জিং বেলে আলো জ্বলে কিনা তাই যাচাই করছিলেন পান্ডিয়া।

বন্ধ করুন