বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs MI: মুম্বইয়ের বিরুদ্ধে নাইট রাইডার্সের ওপেনে কারা? ইঙ্গিত দিলেন কার্তিক
অনুশীলনে শুভমন গিল। ছবি- টুইটার (KKR)।
অনুশীলনে শুভমন গিল। ছবি- টুইটার (KKR)।

KKR vs MI: মুম্বইয়ের বিরুদ্ধে নাইট রাইডার্সের ওপেনে কারা? ইঙ্গিত দিলেন কার্তিক

  • নতুন ওপেনিং জুটি অভিনব হতে চলেছে, মত নাইট অধিনায়কের।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচে কেকেআরের হয়ে ওপেন করবেন কারা? ইঙ্গিত দিলেন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক। প্রাক ম্যাচ (ভার্চুয়াল) সাংবাদিক সম্মেলনে কার্তিক স্পষ্ট জানান, সুনীল নারিন ও শুভমন গিলের ওপেনিং জুটি অভিনব হতে চলেছে।

শুভমন গিলকে গত মরশুমে পিছনের দিকে ব্যাট করতে পাঠানো নিয়ে বিস্তর সমালোচনা হয়েছিল। তাই এবার তাঁকে উপরের দিকে তুলে নিয়ে আসার ইঙ্গিত দেওয়া হয় আগেই। কম্বিনেশনের স্বার্থেই গিলের ওপনে করতে নামার সম্ভাবনাই প্রবল হয়ে দেখা দেয়।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

অন্যদিকে, সুনীল নারিন নাইট রাইডার্সে ওপেনার হিসেবে ইতিমধ্যেই পরীক্ষিত। সদ্য সমাপ্ত ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে ওপেন করতে নেমে দুরন্ত ফর্মে ছিলেন নারিন।

এই অবস্থায় গিল-নারিনের ওপেনিং জুটির সম্ভাবনা নিয়ে জানতে চাওয়া হলে কার্তিক বলেন, 'আমি সত্যিই ওদের দেখতে পছন্দ করব। নারিনের ব্যাটিং স্টাইলে কোনও জটিলতা নেই। তাই কাজটা আমাদের কাছে সহজ হয়ে দাঁড়িয়েছে। শুভমন গিল কোয়ালিটি প্লেয়ার। ওকে নিয়ে সবার প্রত্যাশা রয়েছে। আমি নিশ্চিত ও সব প্রত্যাশা পূরণ করবে। আমি এই নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী। সুতরাং এটা একটা অভিনব ওপেনিং জুটি হতে চলেছে।'

বন্ধ করুন